• ঢাকা
  • শনিবার, ২২ জুন, ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১, ১৫ জ্বিলহজ্জ ১৪৪৫

শিবচরে ট্রাক উল্টে নিহত ৬


মাদারীপুর প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ১, ২০২১, ০৮:৪২ এএম
শিবচরে ট্রাক উল্টে নিহত ৬

মাদারীপুরের শিবচরে ট্রাক উল্টে ছয়জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও দুজন। ট্রাকটিতে ছাদ ঢালাইয়ের সেন্টারিংয়ের মালামাল ছিল বলে জানিয়েছেন স্থানীয় লোকজন।

শনিবার (৩১ জুলাই) রাত নয়টার দিকে শিবচর উপজেলার আড়িয়াল খাঁ ব্রিজের টোল প্লাজার কাছে দুর্ঘটনা ঘটে।

‌নিহতরা হলেন শিবচরের আড়িয়াল খাঁ টোলের কর্মরত শ্রমিক নির্মল, সোহান, পুলক। অন্যরা হলেন ট্রাকে থাকা শ্রমিক ভোলার লালমোহন উপজেলার রমাগঞ্জ গ্রামের মো. মিরাজ (২৮), চরফ্যাশন উপজেলার ইসলামপুর গ্রামের মো. আরিফ (২৪) ও পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার পসারিয়া গ্রামের হান্নান গাজী (২৬)।

শিবচর হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা জানান, ভোলা থেকে ছাদ ঢালাইয়ের সেন্টারিংয়ের মালামাল নিয়ে ঢাকার উদ্দেশে যাচ্ছিল ট্রাকটি। শিবচরের আড়িয়াল খাঁ সেতুর টোলপ্লাজার কাছে এলে মহাসড়ক থেকে ছিটকে রেলিং ভেঙে সংযোগ সড়কের ওপর পড়ে। এ সময় ব্রিজ টোলের দুই কর্মচারীসহ ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। আহত অবস্থায় পাঁচ্চর রয়েল হাসপাতালে নিয়ে গেলে আরেকজন মারা যান। আশঙ্কাজনক অবস্থায় ফরিদপুর মেডিকেলে নেওয়ার পরে আরেও দুইজন মারা যান।

শিবচর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিষয়টি নিশ্চিত করে মোহাম্মদ আলী জানান, দুর্ঘটনায় ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়েছে। স্থানীয় রয়েল হাসপাতালে নেওয়ার পর আরও একজন মারা গেছেন।

Link copied!