• ঢাকা
  • বুধবার, ২৬ জুন, ২০২৪, ১১ আষাঢ় ১৪৩১,

র‌্যাবের হাতেই আটক দুই ভুয়া র‌্যাব


নাটোর প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ২৩, ২০২১, ০৪:৩২ পিএম
র‌্যাবের হাতেই আটক দুই ভুয়া র‌্যাব

নাটোরে দুই ভুয়া র‌্যাব সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

রোববার (২২ আগস্ট) রাতে জেলার বড়াইগ্রাম উপজেলার গোপালপুর ইউনিয়ন থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন— পাবনা জেলার সাথিয়া থানার হলুদঘর এলাকার সিদ্দিকুর রহমানের ছেলে সেলিম মোর্শেদ ও একই থানার গোপালপুর এলাকার সোহরাব মাস্টারের ছেলে এরশাদ আলী।

সোমবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন নাটোর র‌্যাব-৫ ক্যাম্পের কমান্ডার মেজর সানরিয়া চৌধুরী। তিনি জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে।

এ সময় তাদের কাছ থেকে পুলিশের ভুয়া আইডি কার্ড, পুলিশের স্টিকারযুক্ত একটি মোটরসাইকেল, নগদ টাকা ও অন্যান্য সামগ্রী জব্দ করা হয় বলে জানান কমান্ডার মেজর সানরিয়া চৌধুরী।

র‍্যাবের এই কর্মকর্তা আরো জানান, গ্রেপ্তারকৃতরা প্রধানমন্ত্রীর কার্যালয়ের লোক বলে পরিচয় দিয়ে উপজেলার জোনাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোজাম্মেল হক ও নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নিলুফার ইয়াসমিন ডালুর কাছ থেকে চাঁদা আদায় করে। পরে তারা গোপালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সালামের কাছেও চাঁদা দাবি করে। এমন তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ অভিযান চালিয়ে প্রমাণসহ তাদের আটক করে। তাদের বিরুদ্ধে বড়াইগ্রাম থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।

Link copied!