• ঢাকা
  • শনিবার, ২২ জুন, ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১, ১৫ জ্বিলহজ্জ ১৪৪৫

বাসের ধাক্কায় ২ নারী নিহত


সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ২৮, ২০২১, ০২:৪১ পিএম
বাসের ধাক্কায় ২ নারী নিহত

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁ উপজেলার পিরোজপুর এলাকায় রাস্তা পারাপারের সময় যাত্রীবাহী বাসের ধাক্কায় দুই নারী নিহত হয়েছেন।

শনিবার (২৮ আগস্ট) সকাল ১০টায় শুকতারা সিএনজি পাম্পের সামনে এ দুঘর্টনা ঘটে।

নিহতরা হলেন আব্দুল বারেকের স্ত্রী আমেলা খাতুন (৭০) ও ফজলুল রহমানের স্ত্রী নুরজাহান (৬৫)। তারা দুজনই কুমিল্লার মেঘনা উপজেলার সোনাকান্দা গ্রামের বাসিন্দা।
 
প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে পুলিশের তথ্য মতে, পিরোজপুর এলাকার মোজাম্মেল হোসেনের ছেলে আল আমিনের সঙ্গে শুক্রবার মেঘনা উপজেলার সোনাকান্দা এলাকার আলী হোসেন ভুট্টুর মেয়ে সিনথিয়ার বিয়ে হয়।

বিয়ের দিন নতুন বউয়ের সঙ্গে তার নুর জাহান ও আমেলা খাতুন আসেন। তারা সম্পর্কে সিনথিয়ার নানি। নুর জাহান ও আমেলা খাতুন সকালে সাদীপুরে আত্মীয়ের বাসায় বেড়াতে গিয়ে ফেরার পথে রাস্তা পারাপারের সময় ঘটে বাস চাপা পড়েন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে কাচঁপুর হাইওয়ে পুলিশের পরিদর্শক কেএম মেহেদি জানান, মহাসড়ক পার হওয়ার সময় এশিয়া এয়ারকন নামে একটি যাত্রীবাহী বাস তাদেরকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দুইজনের মারা যান। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বাসের চালক, হেলপারসহ বাসটি জব্দ করা হয়েছে।

Link copied!