• ঢাকা
  • বুধবার, ২৬ জুন, ২০২৪, ১১ আষাঢ় ১৪৩১,

পুকুরে ডুবে ক্যাডেট ছাত্রের মৃত্যু


যশোর প্রতিনিধি
প্রকাশিত: জুলাই ২৪, ২০২১, ০৫:৩১ পিএম
পুকুরে ডুবে ক্যাডেট ছাত্রের মৃত্যু

যশোর পৌরপার্কের পুকুরে ডুবে ফারহান তানভীর শুভ (১৮) নামে এক ক্যাডেট কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। পানিতে ডুবে নিখোঁজের ১০ ঘণ্টা পর শুক্রবার দিবাগত রাত দুইটার দিকে নৌবাহিনীর ডুবুরি দল তার লাশ উদ্ধার করে। শুভ ঝিনাইদহ ক্যাডেট কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র ও যশোর শহরের আরবপুর এলাকার বিমান বাহিনীর সিনিয়র ওয়ারেন্ট অফিসার আকরাম হোসেনের ছেলে।

জানা যায়, শুক্রবার বিকেল চারটার দিকে বন্ধুদের সঙ্গে ফুটবল খেলা শেষে পৌরপার্কে গোসল করতে নামেন ফারহান তানভীর শুভ। এরপর পুকুরের পানি নিখোঁজ হন তিনি। বিকাল থেকে রাত ৮টা পর্যন্ত চলা উদ্ধার অভিযানে অংশ নেয় যশোর ফায়ার সার্ভিস ও খুলনার থেকে আসা ডুবুরিদল। তারা সাময়িক অভিযান বন্ধ রাখেন। এরপর নৌবাহিনীর ডুবুরি দল উদ্ধার অভিযানে অংশ নেয়। রাত ২টার দিকে ফারহান তানভীর শুভ’র লাশের সন্ধান পায় দলটি।

যশোর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন কর্মকর্তা আজিজুল হক জানিয়েছেন, রাত দুইটার দিকে ডুবে যাওয়া ছাত্রের মরদেহ উদ্ধার করে পরিবারে হস্তান্তর করা হয়েছে।

লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়। ফারহান তানভীর শুভ’র মরদেহ তাদের গ্রামের বাড়ি রঘুনাথপুরে নেয়া হয়েছে। সেখানেই দাফন হবে বলে পারিবারিকসূত্রে জানা গেছে।

Link copied!