• ঢাকা
  • মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪, ৬ কার্তিক ১৪৩১, ১৮ রবিউস সানি ১৪৪৬

ছোট ভাইকে বিয়ে করায় সাবেক স্ত্রীকে খুন


লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ১৭, ২০২২, ০২:২৯ পিএম
ছোট ভাইকে বিয়ে করায় সাবেক স্ত্রীকে খুন

লক্ষ্মীপুরে শহরবানু নামের এক নারীকে গলাকেটে হত্যা করার অভিযোগ উঠেছে তার সাবেক স্বামীর বিরুদ্ধে। অভিযুক্তের নাম খোকন আলী। ৩৫ বছরের সংসার ছেড়ে দেবরের সঙ্গে পালিয়ে শহরবানু নতুন সংসার শুরু করায় ক্ষুব্ধ হয়ে এ হত্যাকাণ্ড ঘটানো হয়েছে বলে জানায় পুলিশ।

রোববার (১৭ এপ্রিল) বেলা ১১টার দিকে পৌর শহরের স্টেডিয়াম এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় অভিযুক্ত খোকনকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন স্থানীয় এলাকাবাসী। নিহতের মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। নিহত শহরবানু পঞ্চগড় জেলার দেবীগঞ্জ গ্রামের ফজর আলীর মেয়ে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী জানায়, প্রায় ৩৫ বছর আগে বগুড়ার বাসিন্দা মেহের আলীর ছেলে খোকন শেখ ও পঞ্চগড় জেলার দেবীগঞ্জ গ্রামের বাসিন্দা ফজর আলীর মেয়ে শহরবানুর বিয়ে হয়। খোকন ঢাকার আব্দুল্লাহপুর এলাকায় কাঁচা মালের (সবজি) ব্যবসায়ী হিসেবে স্ত্রী নিয়ে ওই এলাকায় বাসা ভাড়া নিয়ে থাকতেন। তাদের সংসারে ৩ সন্তানও রয়েছে। এর সুবাদে ভাইয়ের বাসায় আসা যাওয়া করতেন তার ছোট ভাই ফকির আলী শেখ। এতে করে দেবর ভাবীর মধ্যে সখ্যতা গড়ে উঠে।

একপর্যায়ে তারা দুজন পালিয়ে এসে লক্ষ্মীপুর শহরের সিরাজ মোল্লার বাসা ভাড়া নিয়ে বসবাস করে আসছিলেন। আগের স্বামীকে তালাক দিয়ে তারা নতুন সংসার শুরু করেন। এমন প্রেক্ষাপটে খোকন শেখ খোঁজ নিয়ে লক্ষ্মীপুরে আসেন। একপর্যায়ে ছোট ভাইয়ের অনুপস্থিতিতে বাসায় ঢুকে শহরবানুকে ফিরিয়ে নেওয়ার প্রস্তাব দেন খোকন। এতে রাজি না হওয়ায় ক্ষুব্ধ হয়ে শহরবানুকে গলাকেটে হত্যা করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে খোকন। এ সময় স্থানীয় এলাকাবাসী তাকে আটক করে পুলিশে সোপর্দ করে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন লক্ষ্মীপুরের পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান।

এ সময় পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান বলেন, “ভাবীকে বাগিয়ে এনে দেবর বিয়ে করে নতুন সংসার শুরু করেন। এতে ক্ষুব্ধ হয়ে সাবেক স্বামী তার স্ত্রীকে উপর্যুপরি ছুরিকাঘাত করে হত্যা করেন। পুলিশ হত্যাকারীকে আটক করেছে। নিহতের মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।”

Link copied!