• ঢাকা
  • শুক্রবার, ১০ মে, ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ১ জ্বিলকদ ১৪৪৫

সুখবর দিলেন কেন উইলিয়ামসন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৮, ২০২৪, ০৪:০১ পিএম
সুখবর দিলেন কেন উইলিয়ামসন
কেন উইলিয়ামসন ও তার স্ত্রী সারা রহিম। ছবি : সংগৃহীত

ভারতের বিরাট কোহলির পর এবার আন্তর্জাতিক ক্রিকেটের অন্যতম তারকা নিউজিল্যান্ডের কেন উইলিয়ামসন পিতা হওয়ার সুখবর দিলেন অনুরাগীদের। কিউই তারকা বুধবার সোশ্যাল মিডিয়ায় স্ত্রী ও নবজাতকের সঙ্গে নিজের ছবি পোস্ট করে তা জানান দেন।

উইলিয়ামসন নিজের ইনস্টাগ্রাম পোস্টে এটাও নিশ্চিত করেন যে, তার স্ত্রী সারা রহিম এবার কন্যা সন্তানের জন্ম দিয়েছেন। উইলিয়ামসন নিজের বার্তায় লেখেন, ‘পৃথিবীতে স্বাগত মিষ্টি মেয়ে। নিরাপদে ভূমিষ্ট হওয়ার জন্য কৃতজ্ঞ। রোমাঞ্চকর যাত্রা শুরু।’

উল্লেখ্য, উইলিয়ামসন তৃতীয় সন্তানের পিতা হলেন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে নিউজিল্যান্ডের হাই-ভোল্টেজ টেস্ট সিরিজের ঠিক আগে। বৃহস্পতিবার ওয়েলিংটনে শুরু হচ্ছে দুই টেস্ট সিরিজের প্রথমটি। ৮ মার্চ ক্রাইস্টচার্চে শুরু হবে দ্বিতীয় ও শেষ টেস্ট।

তবে উইলিয়ামসন নিউজিল্যান্ড-অস্ট্রেলিয়া সিরিজের প্রথম টেস্টে মাঠে নামবেন বলে জানা গেছে। স্বাভাবিকভাবেই সিরিজের দ্বিতীয় টেস্টেও খেলতে অসুবিধা নেই তার। যদিও তৃতীয় সন্তানের জন্মের সময় স্ত্রীর পাশে থাকতে উইলিয়ামসন গত টি-টোয়েন্টি সিরিজ থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন।

নব্য পিতা উইলিয়ামসনকে পেলেও নিউজিল্যান্ড সিরিজে পাচ্ছে না অভিজ্ঞ পেসার নেইল ওয়াগনারকে, যিনি সিরিজ শুরুর আগেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেন। ওয়াগনার প্রাথমিকভাবে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দুই টেস্টের স্কোয়াডে জায়গা পেলেও ম্যানেজমেন্টের তাকে প্রথম একাদশে না রাখার কথা জানায়। আর এটা জেনেই তার অবসরের ঘোষণা। 

একা ওয়াগনারকেই নয়, নিউজিল্যান্ড সিরিজের প্রথম টেস্টে পাচ্ছে না নির্ভরযোগ্য ব্যাটার ডেভন কনওয়েকে। আঙুলের চোটে প্রথম টেস্ট থেকে ছিটকে গিয়েছেন কনওয়ে। নিউজিল্যান্ড ব্যাকআপ হিসেবে হেনরি নিকোলসকে স্কোয়াডে ডেকে নিয়েছে।

নিউজিল্যান্ড ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে শেষ টেস্ট সিরিজে ২-০ ব্যবধানে জয় তুলে নিয়েছে। অন্যদিকে অস্ট্রেলিয়া নিজেদের মাঠে ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে ২ ম্যাচের টেস্ট সিরিজ ১-১ ড্র করে।
 

Link copied!