• ঢাকা
  • শুক্রবার, ১০ মে, ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ১ জ্বিলকদ ১৪৪৫

আউট নিয়ে কেন অসন্তুষ্ট কোহলি?


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৯, ২০২৩, ০১:৫৬ পিএম
আউট নিয়ে কেন অসন্তুষ্ট কোহলি?

দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে ভারত বনাম অস্ট্রেলিয়া ২য় টেস্টে মুখোমুখি হয়েছে। ম্যাচের দ্বিতীয় দিনে বিরাট কোহলিকে ড্রেসিংরুমের ভেতরে ফুঁসতে দেখা গেছে। এলবিডব্লিউ আউট নিয়ে নাখোশ এই তারকা ব্যাটার।

আউট হওয়ার আগে নিজের ৪৪ রানের ইনিংসে বেশ সাবলীল খেলছিলেন বিরাট। আম্পায়ার নীতিন মেননের মাঠের সিদ্ধান্তে খুশি ছিলেন না কোহলি।

অস্ট্রেলিয়া তাদের প্রথম ইনিংসে ২৬৩ রানে পৌঁছেছিল। ওপেনাররা ভারতের শুভ সূচনা করলেও নিয়মিত বিরতিতে উইকেটের পতনের ফলে ভারত ৭ উইকেটে ১৭৯ রান করে। এরমধ্যে কোহলি ছাড়া আর কারও ব্যাট তেমন রানের দেখা পায়নি। অবশ্য অক্ষর প্যাটেল শেষের দিকে ৭৪ রানের ইনিংস খেলে ম্যাচের মোড় ঘুরিয়ে দেন।

ম্যাথু কুহেনম্যানের বলে বিরাট এলবিডব্লিউ আউট হন। এটি পরিষ্কার আউট ছিল না কারণ রিপ্লেতে দেখা যায়, বলটি কোথায় আঘাত করেছে সেটা পরিস্কার না। কিছু অ্যাঙ্গেল থেকে দেখা যায় প্রথমে ব্যাটে লেগেছে, কিছু অ্যাঙ্গেলে দেখায় প্রথমে প্যাডে লেগেছিল।

কিন্তু আম্পায়ার নীতিন মেননের অন-ফিল্ড কলই গুরুত্বপূর্ণ হয়েছিল। মেননের মাঠের বাইরের সিদ্ধান্ত ডিআরএসের মাধ্যমে বাতিল করা যায়নি এবং কোহলি প্যাভিলিয়নে ফিরে যান।

আউট হওয়ার পর কোহলি সরাসরি ড্রেসিংরুমে গিয়ে ফুটেজ দেখেন। তিনি মেননের সিদ্ধান্তে খুশি ছিলেন না এবং ক্ষুব্ধ দেখা যায় তাকে।

Link copied!