• ঢাকা
  • রবিবার, ১৬ জুন, ২০২৪, ২ আষাঢ় ১৪৩১, ৯ জ্বিলহজ্জ ১৪৪৫

ওমরাহ হজ্জ করলেন বেনজেমা ও মানে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ৮, ২০২৩, ০৬:১০ পিএম
ওমরাহ হজ্জ করলেন বেনজেমা ও মানে
ছবি: সংগৃহীত

এই গ্রীষ্মের দল বদলে ইউরোপের লিগ ছেড়ে বিশ্বের অন্যতম সেরা দুই মুসলিম খেলোয়াড় করিম বেনজেমা ও সাদিও মানে নাম লেখান সৌদি প্রো লিগে। দুই জন ভিন্ন দুই ক্লাবে যোগ দিলেও ওমরাহ হজ্জ পালন করলেন একই সময়ে। বেনজেমা হজ্জ পালনের বিয়ষটি নিজেই স্যোশাল মিডিয়াতে শেয়ার করে জানান এবং মানের ওমরাহ পালনের খবর নিশ্চিত করেছে ‘খালিজ টাইমস’।

১৪ বছর রিয়াল মাদ্রিদে কাটিয়ে সৌদি প্রো লিগের ক্লাব আল ইত্তিহাদে যোগ দেন বেনজিমা। ক্লাবটার হয়ে তিন বছরের জন্য চুক্তি করেন ৩৫ বছর বয়সী এই খেলোয়াড়। তিন বছরে আল-ইত্তিহাদে ২০ কোটি ইউরো বেতন পাবেন তিনি। এরই মধ্যে ক্লাবটির হয়ে মাঠ এবং মাঠের বাইরে দারুণ সময় পার করছেন ফরাসি এই স্ট্রাইকার।

সাবেক মাদ্রিদ খেলোয়াড় সোমবার (৭ আগস্ট) মুসলিমদের পবিত্র ধর্মীয় স্থান মক্কায় ওমরাহ হজ্জ পালনের সময় একটা ভিডিও করেন। সেই ভিডিও পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছাড়েন। বেনজেমা ফরাসি ভাষায় ভিডিওর ক্যাপশনে লিখেন “খুবই খুশি” হ্যাশ ট্যাগ দেন আলহামদুলিল্লাহ।

অন্যদিকে সৌদি প্রো লিগের আল-নাসরের ফুটবলার সাদিও মানেকে ওহমরাহ পালন করতে দেখা যায়। বার্য়ান মিউনিখ ছেড়ে এই মৌসুমে আল- নাসরে যোগ দেন তিনি।  সেনেগাল উইঙ্গার এক বছরের জন্য চুক্তি করেছে সৌদি ক্লাবটির সঙ্গে। এরই মধ্যে ক্লারটির হয়ে মাঠে অভিষেক হয়ে গিয়েছে সাবেক বার্য়ান তারকার। তার সঙ্গে ওমরাহ পালনের সময় বেশকয়জন মুসলিম সতীর্থ ফুটবলারকে দেখা যায়। যাদের মধ্যে ছিলেন সেকো ফোফানা।

Link copied!