• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

এবার রহস্যঘেরা পোস্ট সানিয়া মির্জার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ১, ২০২৪, ০৫:৫৩ পিএম
এবার রহস্যঘেরা পোস্ট সানিয়া মির্জার
সানিয়া মির্জা। ছবি: সংগৃহীত

সম্প্রতি ভারতের ইতিহাসের অন্যতম সেরা টেনিস তারকা সানিয়া মির্জার সঙ্গে  বিবাহ বিচ্ছেদ হয়েছে পাকিস্তানের অন্যতম সেরা ক্রিকেট অলরাউন্ডার শোয়েব মালিকের। তারকাদ্বয়ের বহুল সমালোচিত বিয়েটা টিকলো ১৪ বছর। এরপর শোয়েব নতুন জীবন সঙ্গিনী হিসেবে বেছে নিয়েছেন পাকিস্তানি অভিনেত্রী সানা জাভেদকে। যেই সানাকে তার আগের স্বামী সঙ্গীতশিল্পি উমর জসওয়াল ডিভোর্স দেন গত বছর।

মালিকের সঙ্গে বিচ্ছেদ বা তার তৃতীয় বিয়ে নিয়ে প্রতিক্রিয়া জানাননি সানিয়া। যদিও তার পরিবার এক বিবৃতিতে নতুন বিয়ের জন্য শোয়েবকে শুভকামনা জানায়।

কিছুদিন অস্ট্রেলিয়ান ওপেন টেনিসের ধারাভাষ্যের কাজে ব্যস্ত ছিলেন ভারতীয় টেনিস কিংবদন্তি। তবে সোশ্যাল মিডিয়ায় সানিয়া ভক্তরা বসে নেই। সানিয়াকে নিয়ে চর্চা চলছে। জ্যোতিষীরাও এই তারকার আবার বিয়ে নিরয়ে ভবিষ্যাদ্বাণীও করছেন। এরই মধ্যে সানিয়ার একটি পোস্ট ঘিরে রহস্য সৃষ্টি হয়েছে। 

ছেলে ইজহানকে নিয়ে সম্প্রতি ভারতে ফিরেছেন সানিয়া। সোশ্যাল মিডিয়ায় তার একটি ছবি ও ক্যাপশন ঘিরে জল্পনা চলছে। সিল্কের গোলাপি একটি শার্ট ও ক্রিম ট্রাউজার্স পরে নিজের হাসিখুশি ছবি পোস্ট করে সানিয়া মাত্র তিন শব্দে লিখেছেন, ‘সব কিছুই সম্ভব’। 

অনেকের ধারণা শিগগিরই সানিয়াও বিয়ে করতে পারেন। অনেকে তার সাহসী পদক্ষেপকে সাধুবাদ জানিয়েছেন। একজন বলছেন, ‘আপনি ঠিক সেই কাজটাই করছেন, যেটা একজন অসৎ মানুষের সঙ্গে করা উচিত।’ আর একজন আবার বলেছেন, ‘ঠিকই বলেছেন। চাইলে সব কিছুই সম্ভব।’ সানিয়ার হাসিখুশি ছবিতে শুধু ভালোবাসার ইমোজি দিয়েও পাশে থেকেছেন অনেকে।

উল্লেখ্য, ধর্মীয় আইন ‘খুলা’ পদ্ধতি মেনে সানিয়া ও শোয়েবের ডিভোর্স হয়েছে। শরীয়া আইন অনুযায়ী ‘খুলা’ হল মহিলাদের একটি অধিকার যার মাধ্যমে তারা একপাক্ষিক ভাবে স্বামীকে বিচ্ছেদ দিতে পারেন। সেই আইনের মাধ্যমেই সানিয়া শোয়েবকে বিচ্ছেদ দিয়েছেন।
 

Link copied!