• ঢাকা
  • বুধবার, ২৪ জুলাই, ২০২৪, ৯ শ্রাবণ ১৪৩১, ১৮ মুহররম ১৪৪৫

যে রুটে যাবে চ্যাম্পিয়ন মেয়েদের ‘ছাদখোলা বাস’


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২২, ০৯:৩৯ এএম
যে রুটে যাবে চ্যাম্পিয়ন মেয়েদের ‘ছাদখোলা বাস’

সাফ চ্যাম্পিয়ন মেয়েদের বরণ করার সব প্রস্তুতি সম্পন্ন। বর্ণাঢ্য আয়োজনে যুক্ত হয়েছে সাবিনাদের আক্ষেপ ‘ছাদখোলা বাস’। বিমানবন্দর থেকে এই বাসে করেই বাফুফে ভবনের দিকে রওনা হবেন শিরোপাধারীরা।

মেয়েদের ‘ইচ্ছে পূরণ’ করতেই ছাদখোলা বাসের ব্যবস্থা করা হয়েছে।

বাংলাদেশ দল বুধবার (২১ সেপ্টেম্বর) দুপুর ১ট ৫০ মিনিটে নামবেন হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে। এরপর বাফুফে ভবন পর্যন্ত তাদের যাত্রাপথ রঙিন করতে নানান পরিকল্পনা করেছে বাফুফে।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) বিকেলে বাফুফে ভবনে সংবাদ সম্মেলনে মেয়েদের সংবর্ধনাসংক্রান্ত পরিকল্পনার কথা জানান বাফুফে সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ।

বিমানবন্দর থেকে বাফুফে ভবন পর্যন্ত মেয়েদের বহনকারী ছাদখোলা বাস ইতোমধ্যে প্রস্তুত হয়েছে। বাসে লাগানো হয়েছে চ্যাম্পিয়ন লেখা সংবলিত স্টিকার। বাংলাদেশ পুলিশের ট্রাফিক বিভাগের সঙ্গে কথা বলে একটা রুট ঠিক করেছে বাফুফে।

মেয়েদের বহনকারী বাস বিমানবন্দর থেকে কাকলী-বনানী পার হবে। জাহাঙ্গীর গেট দিয়ে প্রধানমন্ত্রীর অফিসের সামনে দিয়ে বিজয় সরণি থেকে হাতের বাম দিকে চলে যাবে। এরপর তেজগাঁও হয়ে ফ্লাইওভার দিয়ে মৌচাক পার হয়ে কাকরাইলের দিকে যাবে। সেখান থেকে ফকিরাপুল-আরামবাগ হয়ে, মতিঝিল-শাপলা চত্বর ঘুরে বাফুফে ভবনে পৌঁছাবে।

এর আগে, সোমবার (১৯ সেপ্টেম্বর) নেপালের কাঠমান্ডুতে স্বাগতিক নেপালকে ৩-১ গোলের ব্যবধানে দাপটের সঙ্গে হারিয়ে প্রথমবারের মতো শিরোপা ঘরে তোলে বাংলাদেশ। ম্যাচের আগে দলের সদস্য সানজিদা আক্তার আক্ষেপ করে বলেছিলেন শিরোপা জয়ের পর ছাদখোলা বাস না হলেও চলবে, তবে তারা শিরোপা জয়ে আত্মপ্রত্যয়ী।

Link copied!