• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪, ৩ শ্রাবণ ১৪৩১, ১১ মুহররম ১৪৪৫

আমিরাতের কাছে হার মেনেছে মালয়েশিয়ার মেয়েরা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ৫, ২০২২, ০৪:৩০ পিএম
আমিরাতের কাছে হার মেনেছে মালয়েশিয়ার মেয়েরা

নারী এশিয়া কাপ টুর্নামেন্টের ৯ম ম্যাচে আজ বুধবার (৫ অক্টোবর) মুখোমুখি হয়েছে মালয়েশিয়া ও সংযুক্ত আরব আমিরাত।  সিলেট স্টেডিয়ামে দিনের একমাত্র ম্যাচে আমিরাতের কাছে ৭ উইকেটে হারে মালয়েশিয়া।

টস জিতে মালয়েশিয়ার মেয়েরা প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে তাদের সংগ্রহ মাত্র ৮৮ রান।

তবে ইনিংসের শুরুর দিকে ভালো রানের ইঙ্গিত দেয় মালয়েশিয়া। তাদের প্রথম উইকেটের পতন ঘটে দলীয় ৪০ রানে। ওপেনার ওয়ান জুলিয়া ৯ রানে ফেরত যান। দলীয় ৭১ রানে ফেরত যান মাশ এলিসা। উইকেট টিকিয়ে খেললেও মালয়েশিয়ার রান তোলার গতি ছিল মন্থর। মাত্র ৪ রানের ব্যবধানে দলের সর্বোচ্চ স্কোরার উইনিফ্রেড ডুরাইজিংগাম (৩৩) প্যাভিলিয়নের পথ ধরেন। আর মাত্র ১৩ রান যোগ হতেই থেমে যায় মালয়েশিয়ার ইনিংস। 

জবাবে ব্যাট করতে নেমে শুরুতেই হোঁচট খায় আমিরাত। মাত্র ৮ রানে ওপেনার ঈশা ওজা আউট হন। দলীয় ১৮ রানে রানআউট হয়ে ফেরেন খুশি শর্মা। তবে তীর্থ সতীশের ব্যাট আমিরাতকে জয় এনে দেয়। তার ব্যাট থেকে আসে ৬০ বলে ৬২ রান। তিনি ইনিংসে ৮টি চার মারেন। তার অপরাজিত রানে ভর করে ৫ বল হাতে রেখে ৭ উইকেটে জয়ের বন্দরে পৌঁছায় আমিরাত।     

Link copied!