• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

ক্রীড়া সংগঠক টিপু আর নেই: ক্রীড়াঙ্গনে শোক


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ২৫, ২০২৩, ০৬:০১ পিএম
ক্রীড়া সংগঠক টিপু আর নেই: ক্রীড়াঙ্গনে শোক
ফাইল ছবি

বাংলাদেশ টেবিল টেনিস ফেডারেশনের সাবেক সাধারণ সম্পাদক ও আর্চারি ফেডারেশনের নির্বাহী সদস্য রফিকুল ইসলম টিপু চলে গেছেন দুনিয়ার মায়া ছেড়ে ওপারে (ইন্নালিল্লাহিহ ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মঙ্গলবার (২৫ জুলাই) বিকেল ৩ টায় ঢাকার আজগর আলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন।

 সোমবার (২৪ জুলাই) সকাল ১১ টায় রফিকুল ইসলাম টিপু নিজের বাড়ির সিঁড়ি থেকে পড়ে গিয়ে মাথায় আঘাত পান। আঘাত গুরুতর হলে সঙ্গে সঙ্গে ঢাকার আজগার আলী হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তিনি সিসিইউতে চিকিৎসাধীন ছিলেন। তার হঠাৎ মৃত্যুতে ক্রীয়াঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে।

 যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল এমপি এই প্রিয় সংগঠকের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। শোক বার্তায় প্রতিমন্ত্রী মরহুমের বিদায়ী আত্মার মাগফিরাত কামনা করেন ও তার শোকস্তব্ধ পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

তিনি আরও বলেন, “রফিকুল ইসলাম টিপু ছিলেন একজন সফল ক্রীড়া সংগঠক। তিনি ক্রীড়াঙ্গনের জন্য নিবেদিত প্রাণ এক মহান ব্যক্তিত্ব ছিলেন। তিনি দেশের টেবিল টেনিস ও আর্চারিসহ অন্যান্য খেলার উন্নায়নে বিশেষ অবদান রেখেছেন। তার মৃত্যুতে দেশের ক্রীড়াঙ্গনের জন্যে এক অপূরণীয় ক্ষতি। তিনি তার কর্মের মধ্যে দিয়েই ক্রীড়াঙ্গনে স্মরণীয় হয়ে থাকবেন।”

Link copied!