• ঢাকা
  • মঙ্গলবার, ১৪ মে, ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ৫ জ্বিলকদ ১৪৪৫
টি-টেন লিগ

টি-টেন লিগে অনিশ্চিত সাকিব-মোস্তাফিজরা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: নভেম্বর ৮, ২০২২, ০৫:১১ পিএম
টি-টেন লিগে অনিশ্চিত সাকিব-মোস্তাফিজরা

চলতি বছরের ডিসেম্বরে দুই টেস্ট ও তিন ওয়ানডে খেলতে বাংলাদেশ সফর করবে ভারত জাতীয় ক্রিকেট দল। তার আগে ক্রিকেটারদের প্রস্তুতি নেওয়ার জন্য এবারের বাংলাদেশ ক্রিকেট লিগ (বিসিএল) আয়োজন করা হয়েছে ওয়ানডে ফরম্যাটে।

তবে বিসিএলের সময়েই আরব আমিরাতে মাঠে গড়াবে টি-টেন ফ্র্যাঞ্চাইজি লিগ। যেখানে বাংলাদেশ থেকে একাধিক ক্রিকেটারে বিভিন্ন দলের হয়ে মাঠে নামার কথা রয়েছে।

কিন্তু ভারত সিরিজের আগে ক্রিকেটার সেখানে খেলার অনুমতি দেওয়া হবে কিনা সেটা নিয়ে এখনও আলোচনা করেনি বিসিবি। মঙ্গলবার (৮ নভেম্বর) হোম অফ ক্রিকেট মিরপুর সাংবাদিকদের মুখোমুখি হয়ে বোর্ডের প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরি বলেন, বোর্ডে আলোচনা করেই সিদ্ধান্ত নেওয়া হবে।

সুজন বলেন, “এটা আমাদের পলিসি ম্যাটার। এ বিষয়ে আমি এখনও কোনো সিদ্ধান্ত পাইনি। বিষয়টা মাত্রই আমাদের কাছে এসেছে। যত দ্রুত সম্ভব আমরা আলোচনা করে একটা সিদ্ধান্ত জানিয়ে দিবো।”

টি-টেন লিগের এবারের আসরে বাংলা টাইগার্স দলের অধিনায়কের দায়িত্ব পালন করবেন সাকিব আল হাসান। এছাড়া মোস্তাফিজুর রহমান, মৃত্যুঞ্জয় চৌধুরি ও নুরুল হাসান সোহানসহ একাধিক বাংলাদেশি ক্রিকেটার দল পেয়েছে এবারের আসরে।

Link copied!