• ঢাকা
  • বুধবার, ২৬ জুন, ২০২৪, ১১ আষাঢ় ১৪৩১,

আরব আমিরাতে খেলবেন শাহীন আফ্রিদি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ১৪, ২০২৩, ০৮:৪৩ পিএম
আরব আমিরাতে খেলবেন শাহীন আফ্রিদি
ফাইল ছবি

আরব আমিরাতের আইএল টি-টোয়েন্টি লিগে খেলবেন পাকিস্তানের বাঁহাতি পেসার শাহিন শাহ আফ্রিদি। আইএল লিগের দল ডেজার্ট ভাইপার্সের সঙ্গে তিন মৌসুমের জন্য চুক্তি করেছেন পাকিস্তানি এই পেসার। সংযুক্ত আরব আমিরাতভিত্তিক এই লিগটি দ্বিতীয়বারের মতো অনুষ্ঠিত হচ্ছে।

আফ্রিদিকে দলে ভিড়িয়ে ডেজার্ট ভাইপার্স এক টুইটবার্তায় লিখেছে, ‘এটা একটা প্লেন, এটা একটা পাখি, এটা শাহিন শাহ আফ্রিদি।  ডেজার্ট ভাইপার্স দলে আফ্রিদি সতীর্থ হিসেবে পাচ্ছেন অ্যালেক্স হেলস, কলিন মুনরো, ওয়ানিন্দু হাসারাঙ্গা, মাথিসা পাথিরানা, শেরফানে রাদারফোর্ড, টম কারেন, লুক উড, দীনেশ চান্দিমাল, গাস আটকিনসদের।

শাহিন আফ্রিদি নিজেও আরব আমিরাতের দলটির সঙ্গে চুক্তি করে উচ্ছ্বসিত। আফ্রিদি বলেন, ‘আমি ডেজার্ট ভাইপারদের সঙ্গে যোগ দিতে পেরে খুশি। আমি জানি সংযুক্ত আরব আমিরাতে অনেক পাকিস্তানি ক্রিকেটভক্ত আছে এবং আমি আশা করি তারা আসন্ন আইএলটি-টোয়েন্টিতে আমাদের দলকে সমর্থন করবে।’

২৩ বছর বয়সী আফ্রিদি ২০২১ সালে আইসিসির বর্ষসেরা ক্রিকেটার মনোনীত হয়েছেন। ২৭টি টেস্ট, ৩৬টি ওয়ানডে এবং ৫২টি টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন এবং সব ফরম্যাটে মোট ২৩৯টি উইকেট পেয়েছেন।

Link copied!