• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

এক পাকিস্তানি সুন্দরীর জন্য ঘর ভাঙছে সানিয়ার!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ১৮, ২০২৩, ০৫:৩৮ পিএম
এক পাকিস্তানি সুন্দরীর জন্য ঘর ভাঙছে সানিয়ার!
সানিয়া মির্জা। ছবি: সংগৃহীত

প্রতিবেশী দেশ পাকিস্তানে বরাবরই বলিউডের দারুণ ক্রেজ ছিল, এখনও আছে। তবে এখন ভারতেও পাকিস্তানি নাটকের প্রতি দর্শকদের আগ্রহ বাড়ছে। মাহিরা খান, হানিয়া আমিরের মতো অনেক পাকিস্তানি অভিনেত্রীর ভারতে প্রচুর ফ্যান ফলোয়িং রয়েছে। তাদের মধ্যে একজন হলেন অভিনেত্রী আয়েশা ওমর। তার জন্যই নাকি পাকিস্তানের জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড় শোয়েব মালিক ও ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জার ঘর ভাঙতে চলেছে। 

আয়েশা ওমরকে পাকিস্তানের শীর্ষ অভিনেত্রীদের মধ্যে গণ্য করা হয়। অনেক সিরিয়াল ও টেলিফিল্মে অভিনয় দক্ষতা দিয়ে দর্শকদের সাধুবাদ কুড়িয়েছেন তিনি। গত বছর এই অভিনেত্রী তার অভিনয়ের জন্য নয়, বরং ব্যক্তিগত জীবনের কারণে খবরে ছিলেন। ২০২২ সালে আয়েশা ওমরের নাম সানিয়া মির্জার স্বামী শোয়েবের সঙ্গে জুড়ে যায়।

আসলে সেই সময় শোয়েবের সাথে আয়েশার একটি ফটোশ্যুট ভাইরাল হয়েছিল। তার পরে তাদের সম্পর্কের খবর মিডিয়াতে আসতে শুরু করেছিল। জল্পনা ছড়ায় আগুনের গতিতে।

অনেক মিডিয়া রিপোর্টে দাবি করা হয়েছিল, আয়েশার সাথে সম্পর্কের কারণে শোয়েব তার স্ত্রী সানিয়া মির্জাকে তালাক দিতে চলেছেন। সেইসব প্রতিবেদনের কারণে অভিনেত্রীর বিরুদ্ধে ঘর ভাঙার মতো অভিযোগও উঠেছিল।

পরে আয়েশা স্পষ্ট করেন, তার ও শোয়েবের মধ্যে এমন কোনও সম্পর্ক ছিল না। তাদের সম্পর্কটা স্রেফ বন্ধুত্বের। এখন এই অভিনেত্রী একটি পডকাস্টের কারণে আবারও খবরে রয়েছেন।

সম্প্রতি আদনান ফয়জলকে দেওয়া একটি পডকাস্ট সাক্ষাৎকারে অভিনেত্রী তার ব্যক্তিগত জীবন সম্পর্কে খোলামেলা কথা বলেছেন। তিনি বিয়ে করার ইচ্ছা প্রকাশ করেছেন।

অভিনেত্রী বলেছেন, তিনি এখন বিয়ের জন্য প্রস্তুত। এবার তিনি নিজের পরিবার চান। স্বামী ও সন্তান নিয়ে থাকতে চান তিনি। হঠাৎ করেই বিয়ের সিদ্ধান্ত নেওয়ার বিষয়ে জানতে চাইলে অভিনেত্রী বলেন, তিনি এখন পুরোপুরি প্রস্তুত।

 

Link copied!