• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,
টি-২০ বিশ্বকাপ

ভারত-পাকিস্তান ম্যাচের টিকিট শেষ ৫ ঘণ্টায়!


মাসুম আব্দুল্লাহ
প্রকাশিত: ফেব্রুয়ারি ৮, ২০২২, ১২:২৭ এএম
ভারত-পাকিস্তান ম্যাচের টিকিট শেষ ৫ ঘণ্টায়!
সাম্প্রতিক ছবি

চির প্রতিদ্বন্দ্বী ভারত-পাকিস্তান খেলা মানেই দুই দেশের লড়াইয়ের মহারণ। ক্রিকেট দুনিয়ার মহাযুদ্ধ। স্নায়ুচাপ আর শ্বাসরুদ্ধকর এক ম্যাচ। আর খেলাটা যদি হয় বিশ্বকাপের মঞ্চে তাহলে তো কথাই নেই। ক্রিকেট শিহরণে যেন ভেসে যায় ক্রিকেট দুনিয়ার তাবৎ অনুরাগীরা।

প্রতিবেশী দুই দেশের রাজনৈতিক বৈরিতার কারণে বৈশ্বিক মঞ্চ ছাড়া যে দুই দলের লড়াইটা উপভোগের এখন যে কোনো সুযোগই মেলে না। ফলে আইসিসি টুর্নামেন্টে কিংবা এশিয়া কাপে কেবল দুই দল মুখোমুখি হওয়ার সুযোগ পায়। যে কারণে দুই দেশের ম্যাচ নিয়ে ক্রীড়াপ্রেমীদের আগ্রহের শেষ নেই।

চলতি বছরের অক্টোবরে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর। আর এ আসরে আবারও মুখোমুখি হবে ভারত ও পাকিস্তান। মেলবোর্ন ক্রিকেট মাঠে ২৩ অক্টোবরে মুখোমুখি হবে এই দুই দল।  

এরই মধ্যে টি-টোয়েন্টি বিশ্বকাপের খেলার টিকিট বিক্রি শুরু করেছে আইসিসি। আর ভারত-পাকিস্তান ম্যাচের খেলার টিকিট বিক্রি শুরুর মাত্র পাঁচ ঘণ্টার মাথায় সব টিকিট বিক্রি হয়ে গেছে। এমনই তথ্য জানিয়েছে ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থাটি।

এক টুইট বার্তায় আইসিসি জানায়, এদিন সকাল সাড়ে সাতটার দিকে টিকিট বিক্রি শুরু হয়েছিল। আর সাড়ে এগারোটার মধ্যে ম্যাচটির সব টিকিট শেষ হয়ে গিয়েছে।

গত টি-টোয়েন্টি বিশ্বকাপেও মুখোমুখি হয়েছিল চিরপ্রতিদ্বন্দ্বী এ দুই দল। সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত সে ম্যাচে পাকিস্তানের কাছে রীতিমতো উড়ে গিয়েছিল ভারত।

উল্লেখ্য, ২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু হবে ১৬ অক্টোবর থেকে। আর ১৩ নভেম্বর ফাইনাল দিয়ে পর্দা নামবে বৈশ্বিক এই আসরটির।

Link copied!