• ঢাকা
  • শুক্রবার, ২৪ মে, ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জ্বিলকদ ১৪৪৫

পিএসজিতেই থাকছেন দাবি এমবাপ্পের


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ১৬, ২০২৩, ০৩:০০ পিএম
পিএসজিতেই থাকছেন  দাবি এমবাপ্পের

গুঞ্জন উঠেছে প্যারিস সেইন্ট জার্মেইন (পিএসজি) ছাড়ছেন কিলিয়ান এমবাপ্পে। এই ক্লাবকে পাঠানো একটি চিঠি ‍‍`ফাঁসের‍‍` পর এই গুঞ্জন আরও ডালপালা মেলেছে। তবে এবার এমবাপ্পে নিজেই জানালেন তার একমাত্র অপশন পিএসজি।

শুক্রবার ( ১৬ জুন) ইউরো বাছাই-পর্বের অংশ হিসেবে পর্তুগালে জিব্রাল্টারের মুখোমুখি হওয়ার আগে এক সংবাদ সম্মেলনে নানা বিষয়ে কথা বলেন এমবাপ্পে।

এমবাপ্পে পিএসজিতে থাকা নিয়ে শঙ্কা দেখা দিয়েছে। চুক্তির মেয়াদ শেষে পিএসজি ছেড়ে দিতে চান এই তারকা। কিন্তু ক্লাব চাইছে চুক্তি বাড়াতে। তবে বর্তমান চুক্তি শেষে ফ্রি এজেন্ট হতে চায় এমবাপ্পে।

জিব্রাল্টার ম্যাচের চার দিন আগে চিঠি পাঠিয়ে জাতীয় দলের প্রস্তুতিতে কোনো সমস্যা দেখছেন না ২৪ বছর বয়সী এই তারকা। তিনি জানান, লোকজন কথা বলবে, সমালোচনা করবে এসব কিছুই আমি বুঝি এবং মেনে নিচ্ছি। তবে দলের অধিনায়ক হিসেবে আমার দায়িত্ব আছে। কিছু মানুষের কথার জন্য নিজের দায়িত্ব থেকে সরে যেতে পারিনা।

ফ্রান্সের প্রেসিডেন্ট এমানুয়েল ম্যাখোঁ এমবাপ্পেকে ‍‍`রেখে দেওয়ার চেষ্টা করছে‍‍` এমন মন্তব্যে তার জবাব, তিনি চান আমি প্যারিসে থাকি , আমারও ইচ্ছা এখানে থেকে যাওয়া। সুতরাং আমরা দুইজন একই সিদ্ধান্তে দাঁড়িয়ে আছি। 

Link copied!