• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ৮ জ্বিলকদ ১৪৪৫

নাজাম শেঠির অভিযোগের জবাব দিলেন শহীদ আফ্রিদি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ১১, ২০২৩, ১২:১৭ পিএম
নাজাম শেঠির অভিযোগের জবাব দিলেন শহীদ আফ্রিদি

পাকিস্তান ক্রিকেট বোর্ড চেয়ারম্যান নাজাম শেঠি সাম্প্রতিক সাক্ষাত্কারে সাবেক অলরাউন্ডার শহীদ আফ্রিদি সম্পর্কে কিছু চমকপ্রদ মন্তব্য করেছেন। নাজাম শেঠি দাবি করেছেন, শহীদ আফ্রিদির নেতৃত্বে অন্তর্বর্তীকালীন নির্বাচক কমিটি বাবর আজমকে জাতীয় দলের অধিনায়কত্ব থেকে বাদ দিতে চেয়েছেন।

ইউটিউব চ্যানেলে পোস্ট করা একটি ভিডিওতে নাজাম শেঠি বলেছেন যে, অন্তর্বর্তীকালীন নির্বাচক কমিটি বাবর আজমকে অধিনায়কত্ব থেকে সরিয়ে দেওয়ার পরামর্শ দিয়েছিল। শেঠি উল্লেখ করেন যে, নির্বাচকরা পদ পাওয়ার পর তাদের মত পরিবর্তন করেছিলেন।

শেঠি বলেন, “আমরা দায়িত্ব নেওয়ার সময় একটি অন্তর্বর্তী নির্বাচন কমিটি করেছিলাম। নির্বাচকরা বোর্ডে আসার আগে তারা আমাদের বলেছিল যে, কিছু পরিবর্তন করা দরকার এবং বাবরকেও অধিনায়কের পদ থেকে অব্যাহতি দেওয়া দরকার। তবে নিয়োগ পাওয়ার সঙ্গে সঙ্গে তারা বলেছে বাবরের বদলির কোনো প্রয়োজন নেই।"

তবে আফ্রিদি দাবি করেন, নাজামের অভিযোগ তার প্রতি নয়। কারণ তিনি বাবরের বিষয়ে চেয়ারম্যানের সঙ্গেই আলাপ সেরে নিশ্চিত হয়েছেন।

সাবেক পাক তারকা বলেন, "আমি নাজাম শেঠির সঙ্গে এ ব্যাপারে কথা বলেছি। তিনি নিশ্চিত করেছেন, বাবরের অধিনায়কত্বের বিষয়ে আমাকে জড়িয়ে বা ইঙ্গিত করে তিনি কিছু বলেননি। তিনি নিজেই তার সামাজিক যোগাযোগ মাধ্যমে সেসব পরিষ্কার করেছেন। বিতর্ক এখানেই শেষ। আমি বাবর ও তার দলকে নিউজিল্যান্ড সিরিজের জন্য অনেক শুভ কামনা জানাই।"

Link copied!