• ঢাকা
  • শুক্রবার, ২৪ মে, ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জ্বিলকদ ১৪৪৫

মোস্তাফিজবিহীন দিল্লির ৯ রানে হার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ৩০, ২০২৩, ০১:৩০ পিএম
মোস্তাফিজবিহীন দিল্লির ৯ রানে হার

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ৪০তম ম্যাচে মুখোমুখি হয়েছিল সানরাইজার্স হায়দ্রাবাদ ও দিল্লি ক্যাপিটালস। মোস্তাফিজুর রহমানকে ছাড়া মাঠে নামা দিল্লি হেরেছে ৯ রানে।

টস জিতে হায়দ্রাবাদ প্রথমে ব্যাট করতে নামে। তবে মাত্র ২১ রানে প্রথম উইকেট হারায় দলটি। মৈনাক আগারওয়াল ফেরত যান। রাহুল ত্রিপাটিও বেশিক্ষণ স্থায়ী হতে পারেননি। এরপর হাল ধরেন আরেক ওপেনার অভিষেক শর্মা ও অধিনায়ক এইডেন মার্করাম। তবে দলীয় ৮৩ রানে হোঁচট খায় সানরাইজার্স। একই রানে ফেরত যান মার্করাম ও হ্যারি ব্রুক। দলীয় ১০৯ রানে বিদায় হন অভিষেকও। তবে আউট হওয়ার আগে তার ব্যাট থেকে আসে ৩৬ বলে ৬৭ রান।

তার বিদায়ের পর হাল ধরেন হেইনরিখ ক্লাসেন। তার ব্যাট থেকে আসে অপরাজিত ৫৩* রান। নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৯৭ রানে থামে হায়দ্রাবাদের ইনিংস। 

জবাবে ব্যাট করতে নেমে রানের খাতা খোলার আগেই ওপেনার ডেভিড ওয়ার্নারকে হারায় দিল্লি। তবে এরপর দুর্দান্ত খেলতে থাকে দলটি। ফিল সল্ট ও মিশেল মার্শ ১১২ রানের জুটি গড়েন। সল্ট আউট হলে এই জুটি ভাঙে। তিনি ৩৫ বলে ৫৯ রানে ফেরত যান। তার বিদায়ের পর মার্শও বেশিক্ষণ স্থায়ী হতে পারেননি। দলীয় ১২৫ রানে ফেরত যান তিনিও। আউট হওয়ার আগে ফিফটির দেখা পান তিনি। তার ব্যাট থেকে আসে ৩৯ বলে ৬৩ রান।

তবে এই দুই ব্যাটারের আউটের পরই দিল্লির ব্যাটিং লাইনআপ তাসের ঘরের মতো ভেঙে পড়ে। বাকি ব্যাটারদের মধ্যে অক্ষর প্যাটেলের অপরাজিত ২৯* রান ছাড়া কেউই তেমন উল্লেখযোগ্য অবদান রাখতে পারেননি।

দিল্লির ইনিংস থামে ৬ উইকেটে ১৮৮ রানে। ফলে জয়ের কাছাকাছি গিয়েও ৯ রানে হারতে হয় তাদের।

Link copied!