• ঢাকা
  • রবিবার, ২১ জুলাই, ২০২৪, ৬ শ্রাবণ ১৪৩১, ১৪ মুহররম ১৪৪৫

এখনই দেশে ফিরতে চান না লামিচানে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০২২, ০২:৩৫ পিএম
এখনই দেশে ফিরতে চান না লামিচানে

ধর্ষণের অভিযোগে গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছিল নেপালের অধিনায়ক সন্দ্বীপ লামিচানের বিরুদ্ধে। যদিও বরাবরের মতো অভিযোগ অস্বীকার করে আসছিলেন  ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ খেলা একমাত্র নেপালি এই খেলোয়াড়। তখন নিজের প্রতি আনীত অভিযোগ অস্বীকার করে দ্রুত দেশে ফেরার কথা বলেছিলেন এই তারকা।

সপ্তাহ তিনেক আগে লামিচানের বিরুদ্ধে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ আনা হয়। কিশোরী নিজেই বাদী হয়ে ক্রিকেটারের বিরুদ্ধে মামলা করেন। এই মামলার তদন্ত খুব দ্রুত শুরু হয়। তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি হওয়ার পর বোর্ডের পক্ষ থেকে দল থেকে তাকে নিষিদ্ধও করা হয়।

তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় লামিচানে তার বিরুদ্ধে তোলা অভিযোগ অস্বীকার করেন। এবং দেশে ফিরে বিষয়টি সুরাহা করার কথা জানান। তখন তিনি সিপিএল খেলতে ক্যারিবিয়ানে ব্যস্ত ছিলেন। 

তবে এখনই দেশে ফিরছেন না দেশের সবচেয়ে বড় এই তারকা। জানিয়েছেন এখন দেশে ফেরার অবস্থা নেই তার। এক দীর্ঘ ফেসবুক বার্তায় লামিচানে তার অবস্থান পরিস্কার করে ব্যাখ্যা করে।

লামিচানে লেখেন, ‘আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ এনে ইলেকট্রনিক প্রিন্ট মিডিয়া ও সামাজিক যোগাযোগ মাধ্যমে একতরফাভাবে সত্য না জেনেই লেখা হচ্ছে। আমার নামে ওয়ারেন্ট জারি এবং আমার বিরুদ্ধে অপপ্রচার আমাকে মানসিক বিকারগ্রস্ত করে দিয়েছে। কি করব না করব কিছুই বুঝতে পারছি না। এক দিকে এসব জিনিস আমাকে মানসিকভাবে প্রভাবিত করেছে এবং অন্য দিকে আমি অসুস্থ হয়ে পড়ছি এবং স্বাস্থ্য সমস্যার মধ্য দিয়ে যাচ্ছি। তবে ডাক্তারের পরামর্শে আমি ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছি। সুস্থ হয়ে উঠলে দেশে ফিরে অভিযোগের বিষয়টি মীমাংসা করব। আমি ক্রিকেটপ্রেমীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং সবাইকে অনুরোধ করছি আমার বিরুদ্ধে গুজব ছড়াবেন না।‍‍`
 

Link copied!