• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,

ভারতের মর্মান্তিক রেল দুর্ঘটনায় হতাহতদের প্রতি কোহলিদের শোকবার্তা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ৩, ২০২৩, ০২:২০ পিএম
ভারতের মর্মান্তিক রেল দুর্ঘটনায় হতাহতদের প্রতি কোহলিদের শোকবার্তা

ভারতের পূর্বাঞ্চলীয় ওডিশা রাজ্যে দুটি ট্রেন ও একটি মালগাড়ির সংঘর্ষে ২৮৮ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন ৯০০ জনের বেশি। ট্রেনের ভেতর থেকে একের পর এক মরদেহ উদ্ধার করা হচ্ছে। ভেতরে আটকা পড়েছেন অনেকেই। ফলে নিহত মানুষের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

শুক্রবার সন্ধ্যা সাতটার দিকে ওডিশার বালেশ্বর জেলার বাহাঙ্গাবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ভয়াবহ এই দুর্ঘটনার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে শোকবার্তা জানিয়েছেন ভারতের ক্রিকেটাররা।

দলের সাবেক অধিনায়ক ও ব্যাটার বিরাট কোহলি সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে টুইট করে জানান, "ওডিশায় মর্মান্তিক ট্রেন দুর্ঘটনার কথা শুনে মর্মাহত। আমার ভাবনা এবং প্রার্থনা সেই পরিবারগুলোর প্রতি যারা তাদের প্রিয়জনকে হারিয়েছে এবং আহতদের দ্রুত আরোগ্য কামনা করছি।"

সাবেক ক্রিকেটার বীরেন্দ্র শেহবাগ টুইটারে লিখেছেন, "ওডিশায় করমণ্ডল এক্সপ্রেসের মর্মান্তিক ট্রেন দুর্ঘটনার খবর শুনে খুব খারাপ লাগছে। প্রিয়জন হারানো পরিবারের প্রতি সমবেদনা জানাই। আহতদের দ্রুত আরোগ্য কামনা করছি।"

সাবেক আরেক ক্রিকেটার হরভজন সিং গত কাল রাতে টুইট করে জানান, "ওডিশায় করমণ্ডল এক্সপ্রেস এবং অন্য একটি যাত্রীবাহী ট্রেনের রেল দুর্ঘটনা খুবই মর্মান্তিক। প্রিয়জন হারানো পরিবারের প্রতি প্রার্থনা সবসময়। দুর্ঘটনাকবলিত যাত্রীদের দ্রুত উদ্ধারে ভারতের রেল মন্ত্রণালয় ও ওডিশা সরকারের কাছে অনুরোধ জানাচ্ছি।"

Link copied!