• ঢাকা
  • বুধবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২৪, ১৫ ফাল্গুন ১৪৩০, ১৮ শা’বান ১৪৪৫

বাংলাদেশের ক্যাম্পে ভারতীয় স্পিনার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ৯, ২০২৩, ০৭:৩৪ পিএম
বাংলাদেশের ক্যাম্পে ভারতীয় স্পিনার
ছবি: সংগৃহীত

এশিয়া কাপকে সামনে রেখে মিরপুরে চলছে টাইগারদের প্রস্তুতি ক্যাম্প। সেই ক্যাম্পে বাংলাদেশি ক্রিকেটাররা বাদেও রয়েছে ভারতীয় এক স্পিনার। টাইগারদের সঙ্গে অনুশীলনও চালিয়ে যাচ্ছেন তিনি।  টাইগারদের এশিয়া কাপের অনুশীলন ক্যাম্পে ডাক পড়েছে ভারতীয় বাঁহাতি ‘রিস্ট’ স্পিনার কারাপাক জিয়াসের। মঙ্গলবার (৮ আগস্ট) থেকেই ক্রিকেটারদের স্কিল ক্যাম্পে আছেন তিনি।

টিম ম্যানেজম্যান্ট যত দিন চায়, তত দিন তিনি দলের সঙ্গে অনুশীলন করবেন। বর্তমানে মিরপুরের একাডেমি ভবনে থাকছেন এই ভারতীয় স্পিনার।

ছবি: সংগৃহীত

 

ভারতের কেরালা রাজ্যের এই ক্রিকেটারকে গত বছর বাংলাদেশ দলের অনুশীলনে নেট বোলার হিসেবে নিয়ে আসেন শ্রীধরন শ্রীরাম। গত বছর সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত এশিয়া কাপ থেকে জিয়াস বাংলাদেশ দলের অনুশীলনে নিয়মিত।

জিয়াস শুধুমাত্র বাংলাদেশ দলের নেটেই নয়, অস্ট্রেলিয়ার দলের নেট বোলার হিসেবেও কাজ করেছেন। ২০১৭ সালে ভারতের বিপক্ষে সিরিজের আগে কুলদীপ যাদবের বিপক্ষে খেলার প্রস্তুতিটা জিয়াসের রিস্ট স্পিনেই সেরে নিয়েছিল অজি ক্রিকেটাররা।

উল্লেখ্য, কারাপাক জিয়াস ২০১৫ সালে আইপিএলের দল দিল্লি ডেয়ারডেভিলসে ডাক পেলেও ম্যাচ খেলার সুযোগ পাননি। জানা গেছে, এশিয়া কাপে ভালো করতে পারলে ভারতে অনুষ্ঠেয় বিশ্বকাপেও তাকে দলের সঙ্গে রাখা হতে পারে।

Link copied!