• ঢাকা
  • বুধবার, ২১ ফেব্রুয়ারি, ২০২৪, ৮ ফাল্গুন ১৪৩০, ১০ শা’বান ১৪৪৫

আবারও হারল সাকিবের গল টাইটান্স


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ৮, ২০২৩, ০৯:০৩ পিএম
আবারও হারল সাকিবের গল টাইটান্স
ছবি: সংগৃহীত

লঙ্কা প্রিমিয়ার লিগে (এলপিএল) নিজেদের প্রথম দুই ম্যাচ জিতে রীতিমতো উড়ছিল সাকিব আল হাসানের গল টাইটান্স। কিন্তু পরের তিন ম্যাচে টানা হেরে  এখন টেবিলের তলানিতে তারা।

মঙ্গলবার (৮ আগস্ট) বি-লাভ ক্যান্ডির বিপক্ষে বড় ব্যবধানে হেরেছে গল। ২০৪ রানের বড় লক্ষ্য তাড়া করতে নেমে ১৬.৪ ওভারে তারা গুটিয়ে গেছে মাত্র ১১৪ রানে। হাসারাঙ্গার দল ম্যাচটি জিতে নেন ৮৯ রানে।

রান তাড়ায় নেমে ৪৭ রান তুলতেই ৬ উইকেট হারিয়ে ফেলে গল। ওপেনার লাসিথ ক্রুসপুলে ১৭ বলে ২৭ রান করলেও তাকে সঙ্গ দিতে পারেনি শেভন ড্যানিয়েল, ভানুকা রাজাপাকসে, টিম সেইফার্ট, দাসুন শানাকা ও সাকিব আল হাসান। শেভন শূন্য রানে, রাজাপাকসে ৫, সেইফার্ট ও শানাকা ১ এবং সাকিব ১১ রান করে আউট হন। সপ্তম উইকেটে দলের হাল ধরেন অশান প্রিয়নজন ও লাহিরু সামারাকুন। প্রিয়নজন ২৩ বলে ২৫ ও সামারাকুন ২৫ বলে ৩৬ রান করে আউট হন। তাতে হারের ব্যবধান কমেছে কিছুটা।

 ক্যান্ডির হয়ে বল হাতে ওয়ানিন্দু হাসারাঙ্গা ও নুয়ান প্রদীপ মিলে ধসিয়ে দিয়েছেন গলের ব্যাটিং লাইন আপ। ১৭ রান খরচায় হাসারাঙ্গা ৪ আর প্রদীপ ২১ রান খরচায় ৩ উইকেট তুলে নিয়েছেন।

বল হাতে গলকে ধসিয়ে দেয়ার আগে ব্যাট হাতেও ঝড় তুলেছিলেন হাসারাঙ্গা। ২৭ বলে ৯ চার ও ২ ছক্কায় তিনি ৬৪ রান করে। এছাড়া অ্যাঞ্জেলো ম্যাথুসের ২৩ বলে ৪০ ও ফখর জামানের ৩৫ বলে ৪৫ রানে ভর করে নির্ধারিত ওভার শেষে ৫ উইকেট হারিয়ে ২০৩ রান সংগ্রহ করে ক্যান্ডি।

 এদিন উইকেটশূন্য ছিলেন টাইগার অলরাউন্ডার সাকিব। ৩ ওভার বল করে তার খরচ ৩১ রান।

Link copied!