• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪, ৩ শ্রাবণ ১৪৩১, ১১ মুহররম ১৪৪৫

এবার হাসপাতালে ভর্তি হায়দার আলী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ১, ২০২২, ০১:০৩ পিএম
এবার হাসপাতালে ভর্তি হায়দার আলী

ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ চলাকালীন সংক্রামক জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন নাসিম শাহ। পরে জানা যায়, নিউমোনিয়া ও করোনায় আক্রান্ত এই ক্রিকেটার। এবার সংক্রামক জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন হায়দার আলী।

ব্যাট হাতে হায়দারের সময়টা মোটেও ভালো যাচ্ছে না। তবু টি-টোয়েন্টি বিশ্বকাপের স্কোয়াডে আছেন এই ব্যাটার। জ্বরে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। তার হাসপাতালে ভর্তি হওয়ার বিষয়টি নিশ্চিত করেছে পাকিস্তানি বিভিন্ন গণমাধ্যম।

ইংল্যান্ডের বিপক্ষে ৫ ম্যাচে টি-টোয়েন্টির চারটিতে ব্যাটিংয়ের সুযোগ মিলেছিল হায়দার আলীর। এই সময়ে তার ব্যাটে এসেছিল ৩৬ রান। সুযোগ পেয়েও কাজে লাগাতে না পারা হায়দার আলীর সামনে ছিল ফর্মে ফেরার সুযোগ। এর মধ্যেই অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি।

লাহোরের স্থানীয় একটি হাসপাতালে তাকে ভর্তি করা হয়েছে। তার বিষয়ে এখনো আনুষ্ঠানিক কোনো বিবৃতি দেয়নি পিসিবি। এর আগে হাসপাতালে ভর্তি হওয়া নাসিম শাহ এখন নিজ বাসায় রয়েছেন। তাকে নিয়েই নিউজিল্যান্ডের বিমানে উঠবে পাকিস্তান।

তবে হায়দার আলীর শারীরিক অবস্থা ও তার বদলি কাউকে নেওয়া হবে কি না, সেই বিষয়ে এখনো বিস্তারিত কিছু জানায়নি। তবে পাকিস্তানি বিভিন্ন গণমাধ্যমের খবর, সুস্থ না হতে পারলে তাকে দেশে রেখেই নিউজিল্যান্ড যাবে দল।

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে নিউজিল্যান্ডের ত্রিদেশীয় সিরিজ খেলবে পাকিস্তান। সেখানে বাবর আজম বাহিনীর প্রতিপক্ষ হিসেবে স্বাগতিক নিউজিল্যান্ডের পাশাপাশি আছে বাংলাদেশ।

Link copied!