• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১, ৮ শাওয়াল ১৪৪৫

বাংলাদেশ পেসারদের প্রশংসা করলেন বোল্ট


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২৩, ০৯:৩৩ পিএম
বাংলাদেশ পেসারদের প্রশংসা করলেন বোল্ট
ট্রেন্ট বোল্ট। ফাইল ছবি

আর কিছুদিন পরই শুরু হবে ওয়ানডে বিশ্বকাপ। ক্রিকেটের বড় এই টুর্নামেন্ট শুরুর আগে ওয়ানডে সিরিজ খেলতে বর্তমানে বাংলাদেশে অবস্থান করছে নিউজিল্যান্ড ক্রিকেট দল। দলটির তারকা ক্রিকেটার ট্রেন্ট বোল্ট বিশ্বকাপকে সামনে রেখে অবসর ভেঙে ফিরেছেন আন্তর্জাতিক ক্রিকেটে। অভিজ্ঞ এই পেসার জানান, বাংলাদেশ পেস বোলিং অনুপ্রেরণা যোগানোর মতো।

একটা সময় বাংলাদেশ দল স্পিন নির্ভর দল হলেও বর্তমানে টাইগারদের ম্যাচ জেতাচ্ছেন পেসাররা। এখন তাসকিন- মুস্তাফিজ-শরীফুল-হাসানরা নিয়মিতই ম্যাচ জেতাচ্ছেন বাংলাদেশকে। সেসব অনুপ্রেরণা যোগাচ্ছে কিউই তারকা বোল্টকে। বিশ্বকাপে ২১.৭৯ গড়ে ওভারপ্রতি ৪.৬২ রান দিয়ে ৩৯ উইকেট নেওয়া বোল্ট পেসারদের জন্য রোমাঞ্চ নিয়ে তাকিয়ে ভারতে হতে যাওয়া টুর্নামেন্টের দিকে।

কিউই অভিজ্ঞ পেসার ট্রেন্ট বোল্ট বলেন, “অনুপ্রেরণা যোগানোর মতো বাংলাদেশের বোলিং। তারা খুবই ভালো করেছে। তারা বেশ ভালো কোচের অধীনে আছে। তাদের বোলিং করতে দেখাটাও দারুণ। আমি তাদের এশিয়া কাপেও কিছুটা দেখেছি। আসলে কয়েক সপ্তাহের মধ্যেই সবার বিশ্বকাপে ভারতে দেখা হচ্ছে। এটা দেখা রোমাঞ্চকর হবে।”

নিউজিল্যান্ডের তারকা এই পেসার জানান, উপমহাদেশে বোলিং করাটা সবসময়ই চ্যালেঞ্জিং। এ প্রসঙ্গে তএই পেসার বলেন, “সুইংয়ের আশা করতে পারি। কিন্তু এই উপমহাদেশে এসে বোলিং করাটা বেশ চ্যালেঞ্জিং। আপনাকে কন্ডিশনের সঙ্গে মানিয়ে নিতে হবে। উইকেটও বেশ ভালো বুঝতে হয়। উইকেট যেমনই হোক, আমাদের দলে কয়েকজন ভালো ক্রিকেটার আছে। আশা করি তারা ভালো করবে।”

Link copied!