• ঢাকা
  • সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪, ২ বৈশাখ ১৪৩১,

বড় জয় পেল সালাহবিহীন লিভারপুল


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ২২, ২০২৪, ০২:৪৫ পিএম
বড় জয় পেল সালাহবিহীন লিভারপুল
গোল করার পর লিভারপুলের খেলোয়াড়দের উল্লাস। ছবি: সংগৃহীত

দলটির নাম লিভারপুল। তাই গোল হজম করলেই কিংবা প্রধান তারকা মোহাম্মদ সালাহ নেই বলে যে তারা হেরে যাবে, সেটা ঠিক নয়। সেটাই ফের প্রমাণ দিয়েছে অল রেডরা।

ইংলিশ প্রিমিয়ার ফুটবল লিগের টেবিলে মাত্র ১ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয়স্থানে থাকা ম্যানচেস্টার সিটিকে নিয়ে এমনিতেই অস্বস্তিতে ছিল লিভারপুল। সেখানে বুধবার লুটন টাউনের বিপক্ষে খেলতে নেমে প্রথমে গোল হজম করে সেই অস্বস্তিকর অবস্থা আরও বেড়ে যায় তাদের। তবে সেটা কাটিয়ে শেষ পর্যন্ত ৪-১ গোলের বড় জয় নিয়েই মাঠ ছাড়ে ইয়ুর্গেন ক্লপের শিষ্যরা। সেইসঙ্গে টেবিলের শীর্ষস্থান আরও মজবুত করলো দলটি।

ম্যাচের ১২ মিনিটেই লুটনের হয়ে গোল করেন অগবেন। প্রথমার্ধে তারা ১-০ গোলে এগিয়েও থাকে। 
দ্বিতীয়ার্ধে খেলতে নেমে লিভারপুলের হয়ে গোল করেন ভির্গিল ফন ডিস্ক (৫৬ মিনিট), কোডি গাকপো (৫৮ মিনিট), লুইস দিয়াজ (৭০ মিনিট) ও হার্ভি ইলিয়ট (৯০ মিনিট)।

অ্যানফিল্ডে ইনজুরিতে বিধ্বস্ত লিভারপুলের দারুণ জয় এটি। দলে ছিলেন না তারকা ফুটবলার মোহাম্মদ সালাহ, দারউইন নুনেজ, দিয়াগো জোতা, কার্টিস জোনস, অ্যালিসন বেকার, ট্রেন্ট অ্যালেকজান্ডার আর্নল্ড, ডমিনিক জোবসলাই ও থিয়াগো আলক্যানতারা।

চলতি মৌসুমে ২৬ ম্যাচে লিভারপুলের পয়েন্ট ৬০। অপরদিকে ৫৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয়স্থানে আছে ম্যানসিটি। সিটি থেকে এক পয়েন্ট কম নিয়ে তৃতীয়স্থানে আছে আর্সেনাল।

 

Link copied!