• ঢাকা
  • রবিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২৪, ১১ ফাল্গুন ১৪৩০, ১৪ শা’বান ১৪৪৫

বিশ্বকাপ ট্রফিটি সরাসরি ছুঁয়ে দেখার মনোবাসনা বাশারের


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ৮, ২০২৩, ০৩:৪১ পিএম
বিশ্বকাপ ট্রফিটি সরাসরি ছুঁয়ে দেখার মনোবাসনা বাশারের
ছবি: সংগৃহীত

বিশ্ব সফরের অংশ হিসেবে তিনদিনের সফরে বাংলাদেশে এসেছে ওয়ানডে বিশ্বকাপের শিরোপা। প্রথম দিনে পদ্মা সেতুর পরে ট্রফিটি দ্বিতীয় দিনে মিরপুরে নেয়া হয়। আর সেখানে বৈশ্বিক টুর্নামেন্টের এই ট্রফি ছুঁয়ে দেখতে পেরে উচ্ছ্বাস প্রকাশ করেছেন বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক ও বিসিবির নির্বাচক হাবিবুল বাশার সুমন।
মঙ্গলবার (৮ আগস্ট) সকাল পৌঁনে ১০টায় মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে এবারের ওয়ানডে বিশ্বকাপের ট্রফি উন্মুক্ত করা হয়। সেখানে ট্রফির সঙ্গে ছবি তোলার সুযোগ পান ক্রিকেটার, বিসিবি পরিচালক, কর্মকর্তা-কর্মচারী, ক্রিকেট সংগঠক ও ক্রীড়া সাংবাদিকেরা।
২০০৭ বিশ্বকাপে বাংলাদেশকে নেতৃত্ব দেওয়া হাবিবুল বাশার,  ট্রফির সামনে দাঁড়িয়ে ছবি তোলার পর বিশ্বকাপ ট্রফিটি সরাসরি ছুঁয়ে দেখার মনোবাসনা প্রকাশ করেন তিনি।
বিসিবির নির্বাচক হাবিবুল বাশার সুমন বলেন,  “বিশ্বকাপ খেলাটাই আসলে বিশেষ কিছু। প্রতিটা বিশ্বকাপ আশা নিয়ে আসে। দিন দিন আশা বাড়ছে। আমরা যখন প্রথম শুরু করেছিলাম আর এবারের বিশ্বকাপটা আবার শুরু করছি। আশা প্রতিবার পরিবর্তন হচ্ছে, আর এবারের আশাটা শুধু আমার নয়, আমার মনে হয় আশাটা সবারই একটু বেশি।”
বিসিবির এই নির্বাচক আরও বলেন, “গত দুই বছর ধরে এই সংস্করণে খুব ভালো খেলছি আমরা। ট্রফিটা ছুঁতে পেরে খুব ভালো লাগছে, একটা স্বপ্ন তো থাকেই। যদি খোলা ট্রফিটা ধরতে পারি জেতার পরে, তাহলে আরও ভালো লাগবে। একটু রোমাঞ্চ অনুভব করছি, আমাদের জন্য বিশ্বকাপ মনে হচ্ছে আজকে শুরু হয়ে গেলো।”
তিনদিনের সফরের দ্বিতীয় দিন আজ ট্রফির সঙ্গে ছবি তোলার সুযোগ করে দেওয়া হয়েছে ক্রিকেটার, বিসিবি পরিচালক, কর্মকর্তা-কর্মচারী, ক্রিকেট সংগঠক ও ক্রীড়া সাংবাদিকদের।

Link copied!