• ঢাকা
  • শুক্রবার, ২৪ মে, ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ জ্বিলকদ ১৪৪৫

ফেলিক্স যাদুতে বার্সার জয়


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ১৪, ২০২৪, ০৬:০৮ পিএম
ফেলিক্স যাদুতে বার্সার জয়
বার্সার জয়ের নায়ক হোয়াও ফেলিক্স। ছবি : সংগৃহীত

লা লিগার এক ম্যাচে হোয়াও ফেলিক্সের চোখ ধাঁধানো ও যাদুকরী বাইসাইকেল কিকে কষ্টার্জিত জয় পেয়েছে বার্সেলোনা। রেলিগেশনের হুমকিতে থাকা কাদিজকে শনিবার রাতে ১-০ গোলে হারিয়েছে জাভি হার্নান্দেজের শিষ্যরা। সব প্রতিযোগিতায় এ নিয়ে টানা ষষ্ঠ জয় ও ১৩ ম্যাচে অপরাজিত থাকলো বার্সা।

এই জয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয়স্থানেই আছে বার্সা। তবে তাদের পয়েন্ট ৭০ এ দাঁড়িয়েছে। শীর্ষে থাকা রিয়াল মাদ্রিদের পয়েন্ট  ৭৮। আর তিনে থাকা জিরোনার পয়েন্ট ৬৫।

অ্যাওয়ে ম্যাচটিতে দলের মূল খেলোয়াড়দের বসিয়ে রেখে খেলতে নামে বার্সা। চ্যাম্পিয়ন্স লিগের আগামী ম্যাচকে সামনে রেখে তাদেরকে বিশ্রামে পাঠিয়েছেন কোচ জাভি। যে কারণে দলে ছিলেন না রবার্ট লেওয়ানডস্কি, ইলকো গুনদোগান ও হোয়াও ক্যানসেলো।

চ্যাম্পিয়ন্স লিগে বার্সার পরের ম্যাচ প্যারিস সেইন্ট জার্মেইযের (পিএসজি) ব্পিক্ষে। আগামী ১৭ এপ্রিল কোয়ার্টার ফাইনালে দ্বিতীয় লেগে মুখোমুখি হবে দুই দল। প্রথম লেগে পিএসজিকে ৩-২ গোলে হারিয়েছে বার্সা।

বার্সার হয়ে এদিন একমাত্র গোল করেন ফেলিক্স। ম্যাচের ৩৭ মিনিটে গোলটি করেন এই পর্তুগিজ তারকা। ফেলিক্সকে অ্যাথলেটিকো মাদ্রিদ থেকে ধার করে এনেছিল বার্সা।

 

Link copied!