• ঢাকা
  • শনিবার, ১৩ জুলাই, ২০২৪, ২৮ আষাঢ় ১৪৩১, ৬ মুহররম ১৪৪৫

২০২২ সালে ক্রিকেটে ফেরা হচ্ছে না বেয়ারস্টোর


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ৪, ২০২২, ১১:৩৬ পিএম
২০২২ সালে ক্রিকেটে ফেরা হচ্ছে না বেয়ারস্টোর

টি-টোয়েন্টি বিশ্বকাপে ইংল্যান্ডের দল ঘোষণার পর গলফ কোর্সে খেলতে গিয়ে ইনজুরিতে পড়েন জনি বেয়ারস্টো। সেটাই কাল হয়ে দাঁড়িয়েছে এই ইংলিশের জন্য। চলতি বছর আর ক্রিকেট মাঠে ফেরা হচ্ছে না তার। বিষয়টি নিজেই সামাজিক যোগাযোগমাধ্যমে নিশ্চিত করেছেন।

সাম্প্রতিক সময়ে ইংল্যান্ডের হয়ে সব ফরম্যাটেই দারুণ ছন্দে ছিলেন জনি বেয়ারস্টো। স্বাভাবিকভাবেই হয়ে উঠেছিলেন থ্রি লায়ন্সদের ভরসা। তবে গলফ কোর্সে অনাকাঙ্ক্ষিত ইনজুরি তাকে ঠেলে দিয়েছে মাঠের বাইরে।

প্রথমে ধারণা করা হয়েছিল, হয়তো শল্যবিদের ছুরির নিচে যাওয়া লাগতে নাও পারে। শেষ পর্যন্ত অস্ত্রোপচার করাতে হয়েছে। অস্ত্রোপচার করানোর বিষয়টিও নিজেই নিশ্চিত করেছেন এই ব্যাটার।

সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের ইনজুরি নিয়ে বেয়ারস্টো বলেন, “আমার ফিবুলা তিন জায়গায় ভেঙে গিয়েছে এবং তার জন্য প্লেটও বসাতে হয়েছে। আমার গোড়ালি স্থানচ্যুত হয়ে গিয়েছে। লিগামেন্টেও চোট লেগেছে। এছাড়াও আরও কয়েকটি জায়গায় চোট লেগেছে। আমার অস্ত্রোপ্রচার সফলভাবেই সম্পন্ন হয়েছে। অবশ্য আমি গেল তিন সপ্তাহ ধরে পুনর্বাসন প্রক্রিয়াও শুরু করেছি। পরবর্তী কয়েক সপ্তাহ তথা মাস আমার পুনর্বাসনের জন্য খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে।”

এই ইনজুরি কাটিয়ে তিনি মাঠে ফিরতে পারবেন তা এখনো নিশ্চিত নয়। তবে ২০২২ সালে তাকে যে আর ক্রিকেট মাঠে দেখা যাবে না তা নিশ্চিত করে দিয়েছেন।

এই বিষয়ে বেয়ারস্টো বলেন, “আমি আবার কবে মাঠে ফিরতে পারব, সে বিষয়ে এখনই নিশ্চিতভাবে কিছু বলতে পারব না। আপাতত প্রথমে আমাকে ঠিকভাবে নিজের দুই পায়ে দাঁড়াতে হবে। তবে এটা নিশ্চিত যে, ২০২২ সালে আমার আর খেলা হচ্ছে না। তবে ২০২৩ সালের জন্য অপেক্ষা আর সইছে না। আপনাদের সকলকে আমার পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ।”

চলতি বছর মাঠে ফিরতে না পারার দুঃসংবাদ দেওয়ার দিনে অবশ্য সুসংবাদ পেয়েছেন এই ব্যাটার। ইংল্যান্ড ক্রিকেট সাংবাদিকদের সংগঠন ক্রিকেট রাইটার্স ক্লাব কর্তৃক প্রথম বব উইলিস ট্রফি জিতেছেন তিনি। মূলত ইংল্যান্ডের হয়ে দারুণ ছন্দে থাকায় এই পুরষ্কার দিয়েছে ক্রিকেট রাইটার্স ক্লাব।

Link copied!