• ঢাকা
  • শুক্রবার, ১৯ জুলাই, ২০২৪, ৩ শ্রাবণ ১৪৩১, ১২ মুহররম ১৪৪৫

সাফজয়ী কলসিন্দুর আট ফুটবলারকে বরণ করলো ময়মনসিংহ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২২, ০২:০৫ পিএম
সাফজয়ী কলসিন্দুর আট ফুটবলারকে বরণ করলো ময়মনসিংহ

সাফ চ্যাম্পিয়নশিপ জয়ী ময়মনসিংহের কলসিন্দুর গ্রামের আট ফুটবলারকে বরণ করে নিয়েছে ময়মনসিংহবাসী। তাদেরকে বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) বিকালে দেওয়া সংবর্ধনা। তাদের এই সংবর্ধনা আয়োজন করেছে যৌথভাবে জেলা প্রশাসন, জেলা পুলিশ ও জেলা ফুটবল সংস্থা।

ময়মনসিংহের গারো পাহারের পাদদেশে ধৌবাউড়া উপজেলার কলসিন্দু গ্রাম থেকে বাংলাদেশ দলকে প্রতিনিধিত্ব করছেন আট নারী ফুটবলার। তারা হলেন- সানজিদা আক্তার, মারিয়া মান্ডা, শিউলি আজিম, মারজিয়া আক্তার, শামসুন্নাহার সিনিয়র, তাহুরা খাতুন, সাজেদা ও শামসুন্নাহার সিনিয়র।

মূলত নারী ফুটবলের জেরেই দেশজুড়ে পরিচিতি পেয়েছে ময়মনসিংহের প্রত্যন্ত অঞ্চলের এই গ্রামটি। বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের মাধ্যমে উঠে এসেছে এই গ্রামের ফুটবলাররা।

বৃহস্পতিবার সকালে বাফুফে কার্যালয়ের ক্যাম্প থেকে ময়মনসিংহের উদ্দেশে রওয়ানা দেন এই আট ফুটবলার। দুপুরে ১২ টায় ময়মনসিংহ মহানগরীর কমিউনিটি বেজড মেডিক্যাল কলেজ হাসপাতাল মোড়ে তাদেরকে বরণ করে নেয় জেলা প্রশাসন ও ক্রীড়া সংস্থার কর্মকর্তারা।

সেখান থেকে খোলা ছাদের একটি গাড়িতে মহানগরীর সার্কিট হাউসে নেওয়া হয় ফুটবলারদের। ওই পথে রাস্তার দুই ধারে দাঁড়িয়ে শুভেচ্ছা জানান স্থানীয়রা।

দুপুরে নগরীর শিল্পাচার্য জয়নুল পার্কে এই আট ফুটবলারকে সংবর্ধনা দিবে জেলা প্রশাসন,জেলা পুলিশ ও জেলা ফুটবল সংস্থা।  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গৃহায়ন ও গনপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) ডিআইজি কার্যালয়েও দেওয়া হবে তাদের বিশেষ সংবর্ধনা।

Link copied!