• ঢাকা
  • মঙ্গলবার, ২৮ মে, ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ জ্বিলকদ ১৪৪৫

মুশফিককে কারণ দর্শানোর নোটিশ বিসিবির 


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ১৯, ২০২১, ০৭:০২ পিএম
মুশফিককে কারণ দর্শানোর নোটিশ বিসিবির 

টি-টোয়েন্টি বিশ্বকাপে হতাশাজনক পারফরম্যান্স দেখিয়েছে টাইগার ব্যাটাররা। এমনকি মাঠের বাইরেও নানা বিতর্ক যেন পিছু ছাড়ছেই না সিনিয়র ক্রিকেটারদের। কয়েকদিন আগে টিম ম্যানেজমেন্ট নিয়ে এক মন্তব্য করেছিলেন দেশসেরা ব্যাটার মুশফিকুর রহিম। এই মন্তব্যর জেরেই তাকে কারণ দর্শানোর নোটিশ দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। 

পাকিস্তান সিরিজ শুরুর আগে বিসিবি থেকে জানানো হয়, টি-টোয়েন্টিতে বিশ্রাম দেওয়া হয়েছে মুশফিককে। কিন্তু আদতে তা নাকি হয়নি। কোনো বিশ্রাম নাকি চাননি তিনি। এমন কথাই জানিয়েছেন মুশফিক। 

পাকিস্তান সিরিজের জন্য ঘোষিত ১৬ সদস্যের দলে ছিল না মুশফিকের নাম। প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীনকে মুশফিকের না থাকার ব্যাপারে জিজ্ঞেস করা হলে তিনি বলেছিলেন, ‘আমাদের পরপর চারটি টেস্ট আছে। পাকিস্তান সিরিজ দিয়ে টেস্ট চ্যাম্পিয়নশিপ শুরু। তার পরপরই নিউজিল্যান্ডের সাথে টেস্ট সিরিজ আছে। মুশফিক আমাদের অন্যতম সেরা ও গুরুত্বপূর্ণ ক্রিকেটার। আমরা চাচ্ছি মুশফিক যেন সেরাটা দিতে পারে। এজন্য টি-টোয়েন্টি সিরিজে ওকে বিশ্রাম দিয়েছি।’

বুধবার (১৭ নভেম্বর) মুশফিক সংবাদমাধ্যমে দাবি করেন, টি-টোয়েন্টি দল থেকে তাকে বাদ দেওয়া হয়েছে। তাকে নাকি বিশ্রাম দেওয়া হয়নি। 

দেশের অভিজ্ঞ ক্রিকেটারদের সঙ্গে নির্বাচকদের যোগাযোগ প্রক্রিয়া নিয়েও প্রশ্ন তুলেছেন মুশফিক। এমন মন্তব্যের জন্য জেরার মুখে পড়লেন তিনি।

Link copied!