• ঢাকা
  • শুক্রবার, ১৯ জুলাই, ২০২৪, ৩ শ্রাবণ ১৪৩১, ১২ মুহররম ১৪৪৫

ভিনিসিয়াসের হ্যাটট্রিকে রিয়ালের বড় জয়


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ১৩, ২০২২, ১০:১১ এএম
ভিনিসিয়াসের হ্যাটট্রিকে রিয়ালের বড় জয়

লা লিগায় আগেই শিরোপা নিশ্চিত হয়েছে রিয়াল মাদ্রিদের। বাকি ম্যাচগুলো তাদের জন্য চ্যাম্পিয়নস লিগের প্রস্তুতি ম্যাচও বলা চলে। তবে আগের ম্যাচে অ্যাথলেটিকো মাদ্রিদের বিপক্ষে গুরুত্বপূর্ণ সদস্যদের শুরুর একাদশে না রেখে পরাজয় নিয়ে মাঠ ছেড়েছে রিয়াল। এবার লেভান্তের বিপক্ষে আর সেই ভুল করেনি।

সান্তিয়াগো বার্নাব্যুতে বৃহস্পতিবার রাতে ৬-০ গোল জিতেছে কার্লো আনচেলত্তির দল। হ্যাটট্রিক আদায় করেছেন ভিনিসিয়াস জুনিয়র। ম্যাচের দ্বিতীয় মিনিটেই সুযোগ আসে রিয়ালের। তবে করিম বেনজেমার শট কোনোমতে ঠেকিয়ে দেন লেভান্তে গোলরক্ষক।

ম্যাচের ১৩ মিনিটে এগিয়ে যায় রিয়াল। কাছের পোস্ট থেকে লুকা মদ্রিচের বাড়ানো পাসে গোল আদায় করেন ফেরলঁদ মঁদি। ম্যাচের ১৯ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন বেনজেমা। ভিনিসিয়াসের ক্রসে চমৎকার হেডে গোল আদায় করেন ফরাসি এই ফরোয়ার্ড। এই নিয়ে আসরে ২৭ গোল করলেন দলের অন্যতম গুরুত্বপূর্ণ তারকা।

ম্যাচের ৩০ মিনিটে বল জালে বল পাঠান রদ্রিগো গোজ। তবে তিনি অফসাইডে থাকায় গোল মেলেনি। এর ৪ মিনিট পর দলকে ৩-০ গোলের লিড এনে দেন রদ্রিগো। এবারও অ্যাসিস্ট মদ্রিচের। ডি বক্সে ঢুকে অনায়াসে গোল আদায় করেন রদ্রিগো।

ম্যাচের ৪৫ মিনিটে ব্যবধান ৪-০ করেন ভিনিসিয়াস। মদ্রিচের পাসে প্রতিপক্ষ খেলোয়াড়দের পাশ কাটিয়ে গোল আদায় করেন তিনি। ৪-০ গোলের বড় লিড নিয়ে বিরতিতে যায় রিয়াল।

বিরতির পরও প্রতিপক্ষকে সুবিধা আদায় করতে দেয়নি রিয়াল। ম্যাচের ৫৮ মিনিটে ভিনিসিয়াস বল জালে বল পাঠালেও অফসাইডের কারণে গোল পাননি। এর ১০ মিনিট পর বেনজেমার অ্যাসিস্টে গোল আদায় করেন তিনি।

ম্যাচের ৮৩ মিনিটে হ্যাটট্রিক পূর্ণ করেন ভিনিসিয়াস। লুকা ইয়োভিচের পাসে গোলপোস্টের কাছ থেকে বল জালে জড়ান। ম্যাচে আর কোনো গোল না হলে ৬-০ গোলের বড় ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে রিয়াল মাদ্রিদ।

Link copied!