• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১, ৬ জ্বিলহজ্জ ১৪৪৫

বাংলাদেশের জয়ের নায়ক নাসুম নিষিদ্ধ নিজ জেলাতেই!


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ৫, ২০২১, ০৪:১৪ পিএম
বাংলাদেশের জয়ের নায়ক নাসুম নিষিদ্ধ নিজ জেলাতেই!

টি-টোয়েন্টিতে অস্ট্রেলিয়ার বিপক্ষে জয়ের নায়ক নাসুম আহমেদ নিজ জেলা সুনামগঞ্জের ক্রীড়াঙ্গনেই নিষিদ্ধ। ২০১৫ সাল থেকে তার মাথায় ঝুলছে জেলা ক্রীড়া সংস্থার আজীবন নিষেধাজ্ঞার খড়গ।

মঙ্গলবার (৩) সিরিজে প্রথম টি-টোয়েন্টিতে অস্ট্রেলিয়ার বিপক্ষে ২৩ রানের জয় পায় বাংলাদেশ। এই ম্যাচে ৪ উইকেট নিয়ে ম্যান অব দ্য ম্যাচ হন নাসুম। জাতীয় দলের জয়ে নাসুমের এমন সাফল্যে অবশ্য নড়েচড়ে বসেছে জেলা ক্রীড়া সংস্থা। জানা গেছে নাসুমের নিষেধাজ্ঞা প্রত্যাহারের চিন্তা করছেন তারা। 

সুনামগঞ্জের প্যারামাউন্ট ক্রিকেট ক্লাবে ব্যাটার হিসেবে এক যুগ আগে অভিষেক হয়েছিল সুনামগঞ্জের ছেলে নাসুম আহমেদের। কিন্তু ২০১৫ সালে জেলা দলের হয়ে ম্যাচ না খেলে সিলেট বিভাগীয় দলের হয়ে খেলায় নাসুমকে সুনামগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা আজীবন নিষিদ্ধ করে।

সুনামগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক দেওয়ান ইমদাদ রেজা চৌধুরী জানান, জেলা দলের হয়ে না খেলে সিলেট জেলা দলের হয়ে খেলেছিলেন নাসুম। এ কারণে তাকে জেলায় আজীবনের জন্য নিষিদ্ধ করেছিল।

ইমদাদ রেজা চৌধুরী আরো জানান, ২০২০ সালে ক্রিকেট খেলতে সে সুনামগঞ্জে আসলে তাকে খেলতে দেওয়া হয়নি। তবে আগামী মিটিংয়ে তার বহিষ্কারাদেশ প্রত্যাহারের সিদ্ধান্ত নেওয়া হবে।
 

Link copied!