• ঢাকা
  • শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১, ২০ মুহররম ১৪৪৫

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য বাংলাদেশ দল ঘোষণা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ৯, ২০২১, ১২:১৮ পিএম
টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য বাংলাদেশ দল ঘোষণা

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ১৫ সদস্য দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। 

বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) দুপুর ১২টার পর মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে প্রেস কনফারেন্স রুমে আয়োজিত সংবাদ সম্মেলনে বিশ্বকাপ দল ঘোষণা করেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু। তার সঙ্গে ছিলেন অন্য দুই নির্বাচক হাবিবুল বাশার সুমন ও আব্দুর রাজ্জাক।

বাংলাদেশের বিশ্বকাপ দলে অবশ্য কোনো চমক নেই। গত কয়েকমাস ধরে যারা দলে নিয়মিত আছেন তাদের মধ্য থেকেই স্কোয়াড বেছে নিয়েছেন নির্বাচকরা। সিনিয়র খেলোয়াড়দের মধ্যে অনুমিতভাবেই নেই তামিম ইকবাল। কয়েকদিন আগে ফেসবুক লাইভে এসে তিনি টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে না থাকার কথা জানান। 

আগামী ১৭ অক্টোবর শুরু হবে বাংলাদেশ দলের বিশ্বকাপ মিশন। বি-গ্রুপের খেলায় টাইগারদের প্রথম প্রতিপক্ষ স্কটল্যান্ড। গ্রুপের অন্য দুই দল ওমান ও পাপুয়া নিউগিনি। প্রথম রাউন্ডে সেরা দুই দলের মধ্যে থাকলে সুপার-১২’র টিকিট পাবে মাহমুদউল্লাহরা। 

বাংলাদেশ দল : মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), সাকিব আল হাসান, মুশফিকুর রহীম, সৌম্য সরকার, লিটন কুমার দাস, আফিফ হোসেন ধ্রুব,  মোহাম্মদ নাইম শেখ, নুরুল হাসান সোহান, শামীম হোসেন, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, মোহাম্মদ সাইফউদ্দিন, শরিফুল ইসলাম, মেহেদি হাসান ও নাসুম আহমেদ।

স্ট্যান্ডবাই : রুবেল হোসেন ও আমিনুল ইসলাম বিপ্লব। 

Link copied!