• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

শুক্রবার ইনফিনিক্সের ‘চার্জ-আপ বাংলাদেশ’ কনসার্ট


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ৫, ২০২৩, ০৬:৩৫ পিএম
শুক্রবার ইনফিনিক্সের ‘চার্জ-আপ বাংলাদেশ’ কনসার্ট

এশিয়া কাপে লড়ছে বাংলাদেশ টাইগাররা। তাদের অনুপ্রাণিত করতে ফ্যানদের নিয়ে ‘চার্জ-আপ বাংলাদেশ’ কনসার্টের আয়োজন করতে যাচ্ছে তরুণদের পছন্দের স্মার্টফোন ব্র্যান্ড ইনফিনিক্স।  

শুক্রবার (৮ সেপ্টেম্বর) শুক্রবার ঢাকার কেআইবি কমপ্লেক্সে অনুষ্ঠিত হবে এই কনসার্ট। বিকাল ৩টায় ভেন্যুর প্রবেশদ্বার খুলে দেওয়া হবে। কনসার্টে পরিবেশনায় থাকবে জনপ্রিয় ব্যান্ড ম্যানবটস, দ্য লং রোড, মরুভূমি এবং সবার প্রিয় শিরোনামহীন।

ইনফিনিক্স নোট ৩০ সিরিজ আয়োজিত এই অনুষ্ঠান উপভোগ করার পাশাপাশি তাসকিন ও বাংলাদেশ দলকে উৎসাহ জোগাবেন ফ্যানরা। নোট ৩০ সিরিজ বাজারে আসা উপলক্ষে ভক্তদের জন্য ইতোমধ্যে বেশকিছু আয়োজন করেছে ইনফিনিক্স, এই কনসার্টও সেই উদ্যোগের অংশ।  

আগামী ৬-৮ সেপ্টেম্বর ঢাকার ৬টি ইনফিনিক্স আউটলেট এবং অনলাইনে getsetrock.com ওয়েবসাইটে কনসার্টের টিকিট পাওয়া যাবে। নোট ৩০ সিরিজের ক্রেতারা বিনামূল্যে পাবেন একটি ভিআইপি প্রিমিয়াম পাস। এছাড়া ফ্যানদের জন্যও এই বিশেষ পাসটি জেতার সুযোগ থাকছে। সেজন্য তাদের একটি শেয়ারিং কনটেস্টে অংশ নিতে হবে। #ChargeUpBangladesh হ্যাশট্যাগের সাথে নিজেদের ফেসবুক পেজে ইভেন্টটি শেয়ার করা ভক্তদের মধ্য থেকে বিজয়ীদের নির্বাচন করা হবে। প্রতিযোগিতার ফলাফল প্রকাশ করা হবে ৭ সেপ্টেম্বর।

অনুষ্ঠানের অন্যান্য স্পন্সরদের মধ্যে আছে এইচজি, ভিশন, টেকল্যান্ড, এনইও, এএএনটি, কেএসএমএল, ব্রুভানা এবং পোলার। 

জনসংযোগ বিভাগের আরো খবর

Link copied!