• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

প্রেমিকাকে হত্যার পর ৯৯৯ এ ফোন করে আত্মসমর্পণ


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ফেব্রুয়ারি ৮, ২০২৩, ০৭:৫১ পিএম
প্রেমিকাকে হত্যার পর ৯৯৯ এ ফোন করে আত্মসমর্পণ

রাজধানীর উত্তরখানে এক গৃহবধূকে (৩২) হত্যার পর ৯৯৯ নম্বরে ফোন করে পুলিশের কাছে আত্মসমর্পণ করেছেন হজরত আলী (৪৭) নামের এক ব্যক্তি।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় উত্তরখানের চনপাড়ার এলাকায় হজরত আলীর বাসায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

পুলিশ জানায়, নিহত নারীর সঙ্গে হজরত আলীর এক বছর ধরে প্রেমের সম্পর্ক ছিল। হজরত ওই নারীকে বিয়ে কথা বলে তার সঙ্গে শারীরিক সম্পর্ক করেন। পরে হজরত বিয়ে করতে রাজি না হওয়ায় মঙ্গলবার সন্ধ্যায় দুজনের মধ্যে কথা–কাটাকাটি হয়। একপর্যায়ে হজরত তাকে পানের ছেঁচুনি দিয়ে এলোপাতাড়ি আঘাত করেন। এতে ওই নারী চিৎকার দিলে হজরত মসলা বাটার পাটা দিয়ে উপর্যুপরি মাথায় আঘাত করে তার মৃত্যু নিশ্চিত করেন। এ সময় প্রতিবেশীরা হজরতের ঘরের সামনে জড়ো হলে গণপিটুনি থেকে বাঁচতে ৯৯৯ নম্বরে ফোন করে ওই নারীকে হত্যা করার কথা জানান।

এলাকাবাসী জানান, হজরত আলী (৪৭) পেশায় একজন সিএনজিচালিত অটোরিকশার চালক। নিহত নারী (৩২) সপরিবারে উত্তরখানের কুড়িপাড়ায় থাকতেন। তার কলেজপড়ুয়া সন্তান রয়েছে। তার স্বামী রিকশা চালাতেন।

বুধবার (৮ ফেব্রুয়ারি) উত্তরখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবদুল মজিদ বিষয়টি নিশ্চত করে বলেন, “নিহত নারীকে হজরত প্রথমে নিজের স্ত্রী বলে দাবি করেছেন। প্রকৃতপক্ষে ওই নারী আরেকজনের স্ত্রী। জিজ্ঞাসাবাদে হজরত হত্যার কথা স্বীকার করেছেন।”  

ওসি বলেন, “হজরত পুলিশের কাছে দাবি করেন, এ পর্যন্ত ওই নারী তার জমানো পৌনে তিন লাখ টাকা নিয়ে গেছেন। হজরতের বিরুদ্ধে হত্যাসহ নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। তাকে আদালতে পাঠানো হয়েছে।”

Link copied!