• ঢাকা
  • শুক্রবার, ২৪ মে, ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জ্বিলকদ ১৪৪৫

স্ত্রীকে পুড়িয়ে হত্যার অভিযোগ, স্বামী আটক


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুন ৯, ২০২৩, ০৮:৫৯ এএম
স্ত্রীকে পুড়িয়ে হত্যার অভিযোগ, স্বামী আটক

রাজধানীর রামপুরার হাজীপাড়া এলাকায় নিনা খান (৪৩) নামের এক নারীকে পুড়িয়ে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে। এ ঘটনায় নিহতের স্বামী গিয়াস উদ্দিনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৮ জনু) রাত ৮টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট থেকে গিয়াস উদ্দিনকে আটক করে রামপুরা থানা-পুলিশ।

নিনার ভাই শওকত হোসেন বলেন, “আমরা খবর পাই রান্নাঘরের চুলা থেকে নিনার গায়ে আগুন লেগেছে। দ্রুত শেখ হাসিনা জাতীয় বার্নে এসে দেখি আমার বোন মারা গেছে। আমরা রামপুরা থানাকে খবর দিলে পুলিশ এসে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেলে পাঠায়।”

রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, রাতে বার্ন ইনস্টিটিউট থেকে সংবাদ পেয়ে ওই নারীর স্বামী গিয়াস উদ্দিনকে আটক করে থানায় আনা হয়েছে। আর মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। পরিবারের পক্ষ থেকে মামলার প্রক্রিয়া চলছে। এই ঘটনায় পুলিশের পাশাপাশি সিআইডি, পিবিআই কাজ করছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

ওসি রফিকুল ইসলাম জানান, ওই নারীর মাথায় ও মুখমণ্ডলে কাটা আঘাতের চিহ্ন আছে। মুখ ও শরীরে দগ্ধ আছে। স্বামী গিয়াস উদ্দিনকে নিয়ে রামপুরা হাজীপাড়ার বিসমিল্লাহ টাওয়ারের ৬ তলায় থাকতেন নিনা খান। সেখান থেকে রাতে তাকে মৃত অবস্থায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগে নিয়ে যান তার স্বামী। পরে ইনস্টিটিউট থেকে ডেথ সার্টিফিকেট নিতে চান। ইনস্টিটিউটের স্টাফদের সন্দেহ হলে থানায় খবর দেয়। পরে পুলিশ বার্ন ইনস্টিটিউটে গিয়ে নিনা খানের মৃতদেহ উদ্ধার করে।

Link copied!