• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫

মাহির রিমান্ড চায় পুলিশ, স্বামী পলাতক


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মার্চ ১৮, ২০২৩, ০২:১৩ পিএম
মাহির রিমান্ড চায় পুলিশ, স্বামী পলাতক

ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় গ্রেপ্তার চিত্রনায়িকা মাহিয়া মাহিকে রিমান্ডে নিতে চায় গাজীপুর মহানগর পুলিশ।

শনিবার (১৮ মার্চ) গ্রেপ্তার-পরবর্তী এক সংবাদ সম্মেলনে এ কথা জানিয়েছেন গাজীপুর মহানগর পুলিশ কমিশনার মোল্লা নজরুল ইসলাম।

মোল্লা নজরুল ইসলাম বলেন, “মাহি দেশে ফেরার পর বিমানবন্দর থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি প্রক্রিয়া শেষে আমরা দ্রুতই তার রিমান্ড চাইব। মাহির স্বামী রকিব সরকার এখনো পলাতক।”

শনিবার সকাল সাড়ে ১১টার দিকে রাজধানীর হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মাহিকে গ্রেপ্তার করে পুলিশ। সকালে ওমরাহ পালন শেষে দেশে ফিরছিলেন তিনি।

এর আগে শুক্রবার (১৭ মার্চ) মাহি ও তার স্বামীর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন জিএমপির বাসন থানার উপপরিদর্শক (এসআই) মোহাম্মদ রোকন মিয়া। মামলায় ফেসবুক লাইভে মানহানিকর তথ্য প্রচার করে আইনশৃঙ্খলার অবনতি ঘটানোর অভিযোগ আনা হয়।

মামলায় মাহিয়া মাহির স্বামী রকিব সরকারের বিরুদ্ধে কয়েক কোটি টাকা মূল্যের জমি দখলের অভিযোগ উঠেছে। তার বিরুদ্ধে মাদক ব্যবসা, চাঁদাবাজিসহ বিভিন্ন অপকর্মে জড়িত থাকা এবং খুন, অস্ত্র ও নারী নির্যাতনের মামলা রয়েছে বলেও অভিযোগ আনা হয়েছে।

শুক্রবার ভোরে মাহিয়া মাহির স্বামী গাজীপুরের বিশিষ্ট ব্যবসায়ী ও আওয়ামী লীগ নেতা রকিব সরকারের একটি গাড়ির শোরুমে হামলা ও ভাঙচুর চালায় দুর্বৃত্তরা। নগরীর ভাওয়াল বদরে আলম সরকারি কলেজের পূর্ব পাশে সনিরাজ কার প্যালেস নামের ওই শোরুমে হামলার ঘটনা ঘটে।

Link copied!