• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

কম দামে মাংস বিক্রি করায় খলিলকে হত্যার হুমকি, আটক দুই


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জানুয়ারি ২৮, ২০২৪, ০৮:৩৮ এএম
কম দামে মাংস বিক্রি করায় খলিলকে হত্যার হুমকি, আটক দুই
ছবি : সংগৃহীত

রাজধানীতে কম দামে গরুর মাংস বিক্রি করায় মাংস ব্যবসায়ী মো. খলিলকে হত্যার হুমকিদাতা ও নির্দেশদাতাকে আটক করেছে র‌্যাব।

শনিবার (২৭ জানুয়ারি) রাতে ঢাকার আশুলিয়া থেকে তাদের আটক করেছে র‌্যাব-৩।

র‌্যাব-৩ এর অধিনায়ক লে. কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ বলেন, অতিরিক্ত টাকা না নিয়ে গরুর মাংস বিক্রি করে সুনাম অর্জন করায় ব্যবসায়ী খলিলকে প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছিল। যেন তিনি কম দামে মাংস বিক্রি না করেন। যদি তিনি সেটা না করেন তাকে ও তার ছেলেকে গুলি করে মেরে ফেলা হবে।

আরিফ মহিউদ্দিন আহমেদ আরও বলেন, এ ঘটনায় ভুক্তভোগী মাংস ব্যবসায়ী খলিল শাহজাহানপুর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। ঘটনাটি ছায়া তদন্ত করতে থাকে র‌্যাব-৩। অবশেষে হুমকিদাতা ও নির্দেশদাতাকে আটক করা হয়েছে।

র‌্যাব এই কর্মকর্তা বলেন, তারা কেন আর কি উদ্দেশে এমন হুমকি দিয়েছেন সেটা জানতে তাদের জিজ্ঞাসাবাদ করা হবে।

এর আগে বুধবার (২৪ জানুয়ারি) রাতে শাহজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, মাংস ব্যবসায়ী খলিলকে কে বা কারা প্রাণনাশের হুমকি দিয়েছেন। এ ঘটনায় তিনি নিজের নিরাপত্তা চেয়ে থানায় জিডি করেছেন।

গরু মাংসের দাম যখন ৭০০ থেকে ৭৫০ টাকা কেজি তখন ৬৫০ টাকা কেজি দরে মাংস বিক্রি করে আলোচনায় আসেন শাহজাহানপুরের মাংসবিক্রেতা খলিল। গত দুই মাস ধরে তিনি বাজারের সবচেয়ে কম দামে মাংস বিক্রি করেন।

জানতে চাইলে মাংসবিক্রেতা খলিল বলেন, “দুটি নম্বর থেকে আমার কাছে ফোন আসে। তারা বলেন, তোর ছেলের জন্য ছয় বুলেট, তোর জন্য ছয়টা রেখেছি। কথা না শুনলে বাবা-ছেলেকে মেরে ফেলবো। ভয়ে আমি শাহজাহানপুর থানায় জিডি করেছি।”

Link copied!