• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,

বাবুবাজার ব্রিজে আগুন জ্বালিয়ে জবি ছাত্রদলের অবরোধ পালন


জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ৬, ২০২৩, ০২:৫৩ পিএম
বাবুবাজার ব্রিজে আগুন জ্বালিয়ে জবি ছাত্রদলের অবরোধ পালন
আগুন জ্বালিয়ে বিক্ষোভ করেন নেতাকর্মীরা।। ছবি : সংগৃহীত

বিএনপির ডাকা ৪৮ ঘণ্টার অবরোধের সমর্থনে বাবুবাজার ব্রিজের ওপর (দ্বিতীয় বুড়িগঙ্গা ব্রিজ) আগুন জ্বালিয়ে বিক্ষোভ করেছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখা ছাত্রদলের নেতাকর্মীরা।

বুধবার (৬ ডিসেম্বর) ভোরে জবি ছাত্রদল সভাপতি মো. আসাদুজ্জামান আসলাম ও সাধারণ সম্পাদক সুজন মোল্লার নেতৃত্বে এই কর্মসূচি পালন করা হয়।

বিশ্ববিদ্যালয় ছাত্রদল সভাপতি মো. আসাদুজ্জামান আসলাম বলেন, “আওয়ামী ফ্যাসিস্ট সরকারের অবৈধ নির্বাচন কমিশন যদি তফসিল বাতিল না করে, তাহলে দেশের গণতন্ত্রকামী সব সংগঠন ও সাধারণ মানুষকে সঙ্গে নিয়ে রাজপথ, নৌপথ, রেলপথসহ সবকিছু অবরোধ করে রাখা হবে।”

আসলাম আরও বলেন, “দেশের গণতন্ত্র পুনরুদ্ধার, ভোটাধিকার রক্ষা, আইনের শাসন ও সাধারণ মানুষের মৌলিক অধিকার রক্ষার্থে আরও একটি মুক্তিযুদ্ধ চলছে। এই যুদ্ধে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল রাজপথে থেকে মহান যোদ্ধার ভূমিকা পালন করছে। সাধারণ মানুষের মুক্তির আন্দোলন সময়ের সঙ্গে সঙ্গে তীব্র থেকে তীব্রতর হচ্ছে। গণতন্ত্রকামী মানুষের নতুন ভোরের নতুন সূর্য খুবই সন্নিকটে।”

এ সময় ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সহসভাপতি মাহমুদ আলম সরদার, বিএম মিলাদ উদ্দিন ভূইঁয়া, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের যুগ্ম-সাধারণ সম্পাদক সুমন সর্দার, জাফর আহমেদ, প্রচার সম্পাদক মোস্তাফিজুর রহমান রুমি,ইয়াকুব শেখ অনিক, দপ্তর সম্পাদক সাখাওয়াতুল ইসলাম খান পরাগ, আরিফুল ইসলাম আরিফ, আসিফ আল ইমরান, মেহেদী হাসান অর্নব, সমাজসেবা সম্পাদক রবিন মিয়া শাওন, স্বাস্থ্য বিষয় সম্পাদক রায়হান হোসেন অপু, সাংস্কৃতিক সম্পাদক মেহেদী হাসান, তথ্য ও গবেষণা সম্পাদক রবিউল ইসলাম শাওন, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক মিরাজ, আপ্যায়ন সম্পাদক মুজাম্মেল মামুন ডেনি উপস্থিত ছিলেন।

এছাড়াও সহসাংগঠনিক সম্পাদক নাইমুর রহমান দুর্জয়, সাঈদুল হাসান, মাহাবুব আলম, ইমন, ফয়সাল, আয়াত, সহপ্রচার সম্পাদক মেহেদী হাসান, সদস্য রায়হান, এ সানি, আনোয়ার, মাসফিকসহ জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।

Link copied!