• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

আবদুল্লাহপুরে বাসে আগুন দিতে গিয়ে ছাত্রদল নেতা আটক


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ১৩, ২০২৩, ১১:৩১ এএম
আবদুল্লাহপুরে বাসে আগুন দিতে গিয়ে ছাত্রদল নেতা আটক

রাজধানীর আবদুল্লাহপুরে বাসে আগুন দিতে গিয়ে হাতেনাতে ধরা পড়ার ব্যক্তির পরিচয় মিলেছে। র‌্যাব জানিয়েছে, বাসে আগুন দেওয়ার সময় হাতেনাতে ধরা পড়া ব্যক্তি হলেন ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক মামুন মজুমদার (৩৫)।

রোববার (১২ নভেম্বর) রাতে উত্তরার পলোওয়েল মার্কেটের সামনে থেকে তাকে আটক করা হয়।

র‌্যাব-১-এর পুলিশ সুপার জাহিদুর রহমান বলেন, আবদুল্লাহপুর থেকে মিরপুরগামী প্রজাপতি পরিবহনের একটি বাসে যাত্রী সেজে ওঠেন দুই ব্যক্তি। তখন বাসে চালক ছিলেন আর চালকের সহকারী বাইরে যাত্রীদের ডাকাডাকি করছিলেন। এ সময় ওই দুজন বাসে আগুন দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। তখন পাশে থাকা র্যাবের সদস্যরা ধাওয়া দিয়ে তাদের একজনকে আটক করেন।

বিএনপির ডাকা চতুর্থ দফার অবরোধের প্রথম দিনে সারা দেশে অন্তত পাঁচ বাসে আগুন দেওয়ার ঘটনা ঘটেছে। এর মধ্যে ঢাকায় তিনটি বাসে আগুন দেওয়া হয়।

রাজধানীর সূত্রাপুরে রোববার ভোরে বাসে আগুন দেওয়া হয়। দুপুরে মিরপুরে আরেকটি বাসে আগুন দেওয়া হয়। আর রাতে বাসে আগুন দেওয়ার ঘটনাটি ঘটে তেজগাঁও এলাকায়।

এ ছাড়া এদিন ভোরে ও সন্ধ্যায় নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে দুটি বাসে আগুন দেওয়া হয়। এর মধ্যে একটি বাসে আগুন দেওয়া হয় সন্ধ্যা পৌনে সাতটার দিকে। তবে বাসে আগুনে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

Link copied!