• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,

আঘাত আসলে পাল্টা জবাব : ওবায়দুল কাদের


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মে ২৩, ২০২৩, ০৬:৩৩ পিএম
আঘাত আসলে পাল্টা জবাব : ওবায়দুল কাদের

আওয়ামী লীগের কোনো নেতা-কর্মীর ওপর আঘাত আসলে পাল্টা জবাব দেওয়া হবে বলে জানিয়েছেন দলের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

মঙ্গলবার (২৩ মে) বিকেলে বঙ্গবন্ধু এভিনিউয়ে দলীয় কার্যালয়ের সামনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের উদ্যোগে এই প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়।

আন্দোলনের নামে সহিংসতা হলে মোকাবিলা করার হুঁশিয়ারি দিয়ে ওবায়দুল কাদের বলেন, “আওয়ামী লীগ কাউকে আক্রমণ করবে না, তবে আক্রান্ত হলে পাল্টা জবাব দেবে। যারা অপরাধ করবে তারা আওয়ামী লীগের হলেও কোনো ছাড় দেওয়া হবে না।”

কাদের বলেন, “আসন্ন জাতীয় নির্বাচনে শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগের বিজয় কোনোভাবেই ঠেকানো যাবে না জেনে নির্বাচন প্রশ্নবিদ্ধ করার পায়তারা করছে বিএনপি।” তিনি বলেন, “আমি অবাক হলাম, বাংলাদেশের মানুষ অবাক হলো, হুমকি দিল দুই দিন চলে গেল মির্জা ফকরুল ও বিএনপির সিনিয়র নেতা একটা কথাও বললেন না। সবাই নিরব দর্শক হয়ে আছেন। আমরা সংঘাতে যাব না, কেউ যদি গায়ে পরে আসে আমরা কি চুপ থাকবো? আমাদের ওপর যদি আঘাত আসে, আমরা কি পাল্টা আঘাত করব না? এই অপশক্তিকে বাংলাদেশের রাজনীতি থেকে বিচ্যুত করতে হবে এবং এটাই আমাদের কাজ।”

সেতুমন্ত্রী বলেন, “গাজীপুর নির্বাচন শান্তিপূর্ণ হবে। সরকার ও সরকারি দলের লোকজন কোনো হস্তক্ষেপ করবে না। ফেয়ার নির্বাচন হবে। আগামী জাতীয় নির্বাচন ও ফেয়ার হবে। কেউ আসুক আর না আসুক। আমরা দেখিয়ে দিতে চাই ফ্রি ফেয়ার নিবাচন কাকে বলে।”

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবিরের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, সহসভাপতি হেদায়েতুল ইসলাম স্বপন, সাংগঠনিক সম্পাদক গোলাম সারোয়ার কবির, দপ্তর সম্পাদক রিয়াজ উদ্দিন রিয়াজ প্রমুখ।

Link copied!