• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

ইফতার বিতরণের মাধ্যমে ‘হাট অব হিউম্যানিটির’ যাত্রা শুরু


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ৮, ২০২৩, ০৪:২১ পিএম
ইফতার বিতরণের মাধ্যমে ‘হাট অব হিউম্যানিটির’ যাত্রা শুরু

‘Hut Of Humanity’ (মানবতার কুঁড়েঘর) নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠন আত্মপ্রকাশ করেছে। তাদের আত্মপ্রকাশ উপলক্ষে শুক্রবার (৭ এপ্রিল) রাজধানীর হাতিরঝিল ও মগবাজারের বিভিন্ন এলাকায় পথশিশু, গরিব ও অসহায় রোজাদারদের মধ্যে ইফতার কর্মসূচি পালন করে।

এ সময় সংগঠনটির প্রতিষ্ঠাতা হাসনাত আবদুল্লাহ, বর্তমান সময়ের জনপ্রিয় কথাসাহিত্যিক সিরাজুল ইসলাম এফসিএসহ সংগঠনটির বাকি সদস্যরা উপস্থিত ছিলেন।

‘Hut Of Humanity’ মূলত একটি অলাভজনক, অসাম্প্রদায়িক শিক্ষা ও সাংস্কৃতিক সেবামূলক সংগঠন। তাদের লক্ষ্য ও উদ্দেশ্য হচ্ছে একটা সুন্দর ও সুশীল সমাজ গড়া ও তার জন্য নিরলস পরিশ্রম করা। বর্তমানে এটি স্বল্প পরিসরে শুরু হলেও অদূর ভবিষ্যতে এটি দেশব্যাপী কাজ করার পরিকল্পনা নিয়ে এগিয়ে যাচ্ছে।

সংগঠনের যাবতীয় কার্যক্রম ও তাদের ভিন্নধর্মী কাজের মাধ্যমে আত্মপ্রকাশ সম্পর্কে সংগঠনটির প্রতিষ্ঠাতা হাসনাত আবদুল্লাহ বলেন, "আমরা ব্যতিক্রম কিছু করার প্রত্যয়ে মাঠে নেমেছি। তারই বহিঃপ্রকাশ হিসেবে আমরা আমাদের সাংগঠনিক জীবনের প্রথম দিনেই কিছু মানুষকে ইফতার কার্যক্রমের আওতায় এনেছি। আমরা আনন্দিত যে আমাদের কার্যক্রম সফলভাবে শুরু হয়েছে। ইনশা আল্লাহ আমরা সামনে সারা বাংলাদেশ নিয়ে কাজ করার আশা রাখছি। আমরা ছিন্নমূল ও পথশিশুদের নিয়ে কাজ করব। এ ছাড়া কিশোরদের স্কিল ডেভেলপমেন্ট নিয়েও আমরা কাজ করব।"
 

Link copied!