• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

সিগারেট খাওয়া নিয়ে দ্বন্দ্ব সিনিয়র-জুনিয়র মারামারিতে নিহত ১


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ফেব্রুয়ারি ৮, ২০২৪, ০৯:০৩ এএম
সিগারেট খাওয়া নিয়ে দ্বন্দ্ব সিনিয়র-জুনিয়র মারামারিতে নিহত ১
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল। ছবি : সংগৃহীত

রাজধানীর যাত্রাবাড়ীর কুতুবখালী এলাকায় সিগারেট খাওয়া নিয়ে সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে  দুই গ্রুপের মারামারিতে জামাল (১৮) নামে এক যুবক মারা গেছেন। এ ঘটনায় আমির হোসেন (১৯) নামে আরেক যুবক গুরুতর আহত হয়েছেন।

বুধবার (৭ ফেব্রুয়ারি) রাত সাড়ে আটটার দিকে যাত্রাবাড়ী থানাধীন কুতুবখালী উচ্চ বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে জামালকে রাত সোয়া ৯টার দিকে মৃত ঘোষণা করেন।

জামাল যাত্রাবাড়ীর শেখদি এলাকায় থাকতেন। শেখদি চাঁদনী মাঠ এলাকায় একটি ওয়েল্ডিং কারখানায় কাজ করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া বলেন, জামালের পিঠে ছুরিকাঘাত রয়েছে। জরুরি বিভাগে আনার পরপরই চিকিৎসক তাকে পরীক্ষা নিরীক্ষা করে মৃত ঘোষণা করেন। আর আহত আমিরের পিঠের ৩ জায়গায় ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক। এ ছাড়া দুই গ্রুপেরই আরও ২-৩ জন সামান্য আহত হয়েছেন। ঘটনাটি তদন্তে যাত্রাবাড়ী থানায় জানানো হয়েছে।

জামালকে হাসপাতালে নিয়ে আসা তার বন্ধু আসাদুল্লাহ বলেন, তারা কুতুবখালী উচ্চ বিদ্যালয়ের সামনে বসে আড্ডা দিচ্ছিলেন। তখন একই এলাকার সিফাত নামে এক কিশোর এসে জামালকে ডেকে একটু দূরে নিয়ে যায়। সেখানে কথা-কাটাকাটি হলে একপর্যায়ে সিফাত, ফারদিন, শিমুল, আরাফাত, ইমনসহ ৮-১০ জন মিলে জামালকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। পরবর্তীতে তারাও সেখানে গিয়ে জড়ো হলে দুই গ্রুপের মধ্যে মারামারি হয়।

অন্যদিকে গুরুতর আহত আমিরকে হাসপাতালে নিয়ে আসা তার বন্ধু ইমন, মানিক ও জাহিদ হাসান জানায়, তারা দুই গ্রুপের সবাই একই এলাকায় থাকেন। গত পরশু তাদের মধ্যে সিগারেট খাওয়া নিয়ে সিনিয়র-জুনিয়র নিয়ে কথা-কাটাকাটির ঘটনা ঘটে।

পরবর্তীতে তারা নিজেরাই ওই দিন এই ঘটনার মীমাংসা করে ফেলে। সেই ঘটনার জের ধরে রাতে দুই গ্রুপের আবার মারামারি লাগে। এতে ধারালো অস্ত্রের আঘাতে এই হতাহতের ঘটনা ঘটেছে।

Link copied!