• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

সমাবেশের মৌখিক সম্মতি পেয়েছে বিএনপি


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুলাই ১০, ২০২৩, ০৬:২৯ পিএম
সমাবেশের মৌখিক সম্মতি পেয়েছে বিএনপি

সরকারের পদত্যাগ ও নির্বাচনকালীন নির্দলীয় সরকারের দাবিতে আগামী বুধবার ১২ জুলাই বিএনপির নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সমাবেশের মৌখিক সম্মতি দিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার। এমনটি জানিয়েছেন দলটির প্রচার সম্পাদক শহীদ উদ্দীন চৌধুরী এ্যানি।

সোমবার (১০ জুলাই) দুপুরে ডিএমপির সদর দপ্তরে কমিশনারের সঙ্গে দেখা করেন বিএনপির একটি প্রতিনিধি দল। এসময় প্রতিনিধি দলে ছিলেন বিএনপির মিডিয়া সেলের সদস্য সচিব ও প্রচার সম্পাদক শহীদ উদ্দীন চৌধুরী এ্যানি ও চেয়ারপারসনের উপদেষ্টা আবুল খায়ের ভুঁইয়া।

ডিএমপির প্রধান কার্যালয় থেকে বের হয়ে শহীদ উদ্দীন চৌধুরী এ্যানি বলেন, “কেন্দ্রীয় কার্যালয় নয়াপল্টনে আমরা সমাবেশের করার জন্য পুলিশের সহযোগিতা চেয়েছি। এ প্রসঙ্গে ডিএনপি কমিশনারের সঙ্গে আমাদের কথা হয়েছে। আমরা আশাবাদী, পুলিশ আমাদের সহযোগিতা করবে।”

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ্যানি বলেন, “সমাবেশের অনুমতি চেয়ে আমরা লিখিত আবেদন দিয়েছি। কমিশনার আমাদের মৌখিকভাবে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দিয়েছেন।”

সমাবেশের অনুমতি না পেলে কি করবেন সাংবাদিকদের এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, “এটা আমাদের রাজনৈতিক সমাবেশ। এখানে অনুমতি নেওয়ার কোনো বিষয় নেই। আমরা সহযোগিতা চাইতে এসেছিলাম। তারা আমাদের আশ্বাস দিয়েছেন।”

Link copied!