• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,
গুলশানের অগ্নিকাণ্ড

সুইমিংপুলে লাফিয়ে পড়ে গুরুতর আহত বিসিবি পরিচালকের স্ত্রী


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ফেব্রুয়ারি ২০, ২০২৩, ০৮:২৯ এএম
সুইমিংপুলে লাফিয়ে পড়ে গুরুতর আহত বিসিবি পরিচালকের স্ত্রী

রাজধানীর গুলশান-২ নম্বরের বহুতল ভবনে আগুন থেকে বাঁচতে সুইমিংপুলে লাফিয়ে পড়ে গুরুতর আহত হয়েছেন সামা রহমান সিনহা (৩৮) নামের এক নারী। তাকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

সামা রহমান সিনহা বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক ফাইম সিনহার স্ত্রী। তারা ওই ভবনের ১২ তলার বাসিন্দা। রোববার (১৯ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১২টার দিকে তাকে বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

বার্ন ইনস্টিটিউটের সমন্বয়ক অধ্যাপক ডা. সামন্ত লাল সেন বিষয়টি নিশ্চিত করে বলেন, “এই রোগীর ইনহেলেশন বার্ন হয়েছে। এ ছাড়া ওপর থেকে পড়ে যাওয়ায় তার শরীরের পোড়া ছাড়াও বিভিন্ন স্থানে বিভিন্ন ধরনের জখম রয়েছে। আমরা তাকে আইসিইউতে রেখেছি।”

হাসপাতালে আসা স্বজনদের  সূত্রে জানা গেছে, সামা রহমান সিনহা তার পরিবারের সদস্যদের লিফটে নামিয়ে দেন। কাজের মেয়ে ও তিনি পরে লিফটে ওঠেন। লিফট সাততলায় বন্ধ হয়ে যায়। ওই অবস্থায় লিফটের কাচের দরজা ফাঁক করে সাততলায় বের হন। সেখানে আগুন তার শরীরের পেছন দিকে লেগে যায়। পরে তিনি ব্যালকনিতে গিয়ে নিচে সুইমিংপুলের পানিতে লাফিয়ে পড়েন।

রাজধানীর গুলশান-২ নম্বরের ১০৪ নম্বর সড়কের ২/এ হোল্ডিংয়ের ১৪ তলা ভবনের ১১ তলায় আগুন লাগে। এ অগ্নিকাণ্ডের ঘটনায় এখন পর্যন্ত এই একজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। আরও বেশ কয়েকজন লাফিয়ে পড়ে আহত হয়েছেন। রাত ১১টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিস। ফায়ার সার্ভিসের কর্মীরা জানান, ১১ তলা থেকে তারা ১৩ জনকে জীবিত উদ্ধার করেছেন। এর মধ্যে নারী ৮ জন, পুরুষ ৪ জন ও ১টি শিশু।

Link copied!