• ঢাকা
  • শুক্রবার, ১৯ জুলাই, ২০২৪, ৪ শ্রাবণ ১৪৩১, ১২ মুহররম ১৪৪৫

বাসচাপায় ট্রাফিক পুলিশ সদস্য নিহত


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ৪, ২০২২, ০৮:৩৪ এএম
বাসচাপায় ট্রাফিক পুলিশ সদস্য নিহত

রাজধানীর মহাখালীতে বেপরোয়া বাসের ধাক্কায় পুলিশের এক সহকারী উপপরিদর্শক (এএসআই) মারা গেছেন। তার নাম আব্দুল আজিজ। এ ঘটনায় বাস চালককে আটক করা হয়েছে।

বনানী থানা পুলিশ জানায়, বুধবার (৩ আগস্ট) সন্ধ্যায় রাজারবাগ সেন্ট্রাল পুলিশ হাসপাতালে আব্দুল আজিজের মৃত্যু হয়। এর আগে বিকেলে বিকাশ পরিবহনের একটি বাস ডিউটিরত আব্দুল আজিজকে চাপা দেয়।

নিহত আবদুল আজিজ ঢাকা মহানগর পুলিশের ট্রাফিক বিভাগে কর্মরত ছিলেন।

বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আজম মিয়া জানান, মহাখালী ফ্লাইওভারের ঢালে বিকাশ পরিবহনের বাস ডিউটিরত এএসআই আবদুল আজিজকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে রাজারবাগ সেন্ট্রাল পুলিশ হাসপাতালে নেওয়া হলে সেখানে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তার মৃত্যু হয়। পরে আইনগত প্রক্রিয়া শেষ করে মরদেহ ময়নাতদন্তের জন্য রাতে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

এ ব্যাপারে ট্রাফিক গুলশান বিভাগের মহাখালী ট্রাফিক জোনের সহকারী পুলিশ কমিশনার আশফাক আহমেদ বলেন, বিকাশ পরিবহনের বাসটি তাৎক্ষণিকভাবে জব্দ করা হয়। ঘটনার পর চালক ও হেলপার ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে বাসচালককে আব্দুল্লাহপুর থেকে আটক করে বনানী থানায় সোপর্দ করা হয়।

এ ঘটনায় বনানী থানায় একটি মামলা দায়ের করা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

Link copied!