• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১, ৬ জ্বিলহজ্জ ১৪৪৫

‘বন্দুকযুদ্ধে’ দুই যুবক নিহত


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ১৭, ২০২১, ১১:৪১ এএম
‘বন্দুকযুদ্ধে’ দুই যুবক নিহত

ঢাকার কেরানীগঞ্জে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই যুবক নিহত হয়েছেন। নিহত দুইজনের বয়স আনুমানিক ২৮ ও ৩০ বছর। তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় জানাতে পারেনি র‌্যাব। র‌্যাবের দাবি, নিহতরা ডাকাত দলের সদস্য ছিলেন।

র‌্যাব জানিয়েছে, সোমবার রাতে দক্ষিণ কেরানীগঞ্জের ঝিলমিল আবাসিক এলাকায় ডাকাতদলের সঙ্গে গোলাগুলির ঘটনা ঘটে। পরে আহত দুইজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বলেন, “ভোরে র‌্যাব-১০-এর একটি টহল দল ঝিলমিল এলাকা দিয়ে যাচ্ছিল। এ সময় টহল দলকে লক্ষ্য করে গুলি ছোড়ে সন্ত্রাসীরা। র‌্যাবও পাল্টা গুলি চালায়। একপর্যায়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। তল্লাশি করে ঘটনাস্থল থেকে দুজনকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়।”

নিহতদের মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। মরদেহের ময়নাতদন্ত করা হবে বলে জানিয়েছে র‍্যাব।

ঘটনাস্থলে দুটি বিদেশি পিস্তল ও কয়েকটি দেশি অস্ত্র পাওয়া যায় বলে জানান কমান্ডার মঈন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া বলেন, সোমবার রাত সাড়ে তিনটার দিকে র‍্যাব-১০-এর কর্মকর্তারা গুলিবিদ্ধ দুজন ব্যক্তিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন। তাদের মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। তবে নিহত দুজনের বিস্তারিত পরিচয় জানা যায়নি।

Link copied!