• ঢাকা
  • শনিবার, ২০ জুলাই, ২০২৪, ৪ শ্রাবণ ১৪৩১, ১৩ মুহররম ১৪৪৫

‘প্রধানমন্ত্রীর দয়ায় খালেদা জিয়া জেলের পরিবর্তে বাসায়’


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মে ৭, ২০২২, ০৯:৩০ পিএম
‘প্রধানমন্ত্রীর দয়ায় খালেদা জিয়া জেলের পরিবর্তে বাসায়’

প্রধানমন্ত্রী শেখ হাসিনার দয়ায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া জেলখানার পরিবর্তে বাসায় আছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ। তিনি বলেছেন, “শেখ হাসিনা দয়া না করলে খালেদা জিয়া বাসায় থাকতে পারতেন না। এই সুযোগের পরেও বিএনপি নেতারা বড় বড় কথা বলেন।”

শনিবার (৭ মে) গাজীপুরের হায়দরাবাদে শহীদ আহসান উল্লাহ মাস্টারের ১৮তম শাহাদতবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুলকে উদ্দেশ্য করে হানিফ বলেন, “তিনি কথায় কথায় গণতন্ত্রের ছবক দেন। আহসানউল্লাহ মাস্টারসহ অজস্র হত্যাকাণ্ডের দায় আপনাদের ঘাড়ে আছে। আহসানউল্লাহ মাস্টারের রক্তে আপনার নেত্রী খালেদা জিয়া ও আপনার নেতা তারেক রহমানের হাত রঞ্জিত আছে। এখান থেকে কোনো দিন মুক্তি পাওয়ার সুযোগ নেই। এসব হত্যাকাণ্ডের বিচার এ বাংলার মাটিতে হয়েছে, আরও হবে। ১৯তম মৃত্যুবার্ষিকীর আগেই আহসানউল্লাহ মাস্টার হত্যাকাণ্ডের বিচারের রায় কার্যকর হবে।”

বিএনপি নেতাদের উদ্দেশে তিনি আরও বলেন, “আয়নায় নিজেদের চেহারা দেখুন। যে দলের দুই শীর্ষ নেতার একজন কারাগারে, আরেকজন বিদেশে পলাতক তাদের মুখে আইনের কথা, দুর্নীতি ও গণতন্ত্রের কথা মানায় না।”

Link copied!