• ঢাকা
  • সোমবার, ২৪ জুন, ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১, ১৭ জ্বিলহজ্জ ১৪৪৫

পরীমনি ও রাজের বিরুদ্ধে মাদক মামলা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ৫, ২০২১, ০৬:৫৩ পিএম
পরীমনি ও রাজের বিরুদ্ধে মাদক মামলা

চিত্রনায়িকা পরীমনি ও তার ঘনিষ্ঠ নজরুল ইসলাম রাজের বিরুদ্ধে বনানী থানায় পৃথক দুটি মামলা করছে র‌্যাপিড অ্যাকশান ব্যাটালিয়ান (র‌্যাব-১)। বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা ৪০ মিনিটে মামলা দায়ের হয় বলে নিশ্চিত করেন বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আজম। 

নূরে আজম মিয়া জানান, র‍্যাব সদস্যরা পরীমনি ও রাজ মাল্টিমিডিয়ার কর্ণধার চলচ্চিত্র প্রযোজক নজরুল ইসলাম রাজসহ ৪ জনকে থানায় নিয়ে আসে। তাদের বিরুদ্ধে পৃথক দুটি মাদক মামলা হয়েছে। র‍্যাব বাদী হয়ে মামলা দুটি করেছে।

মামলার বাকি দুই আসামি হলেন পরীর সহযোগী আশরাফুল ইসলাম দীপু  এবং রাজের ম্যানেজার মো. সবুজ আলী। 

এর আগে, বৃহস্পতিবার বিকেলে পরীমনি ও রাজকে আটকের বিষয়ে বিস্তারিত গণমাধ্যমে তুলে ধরে র‍্যাব। ব্রিফিংয়ে র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বলেন, “পরীমনি ২০১৬ সাল থেকে মাদকাসক্ত। তাকে বিভিন্ন সময়ে মাদক সরবরাহ করতেন নজরুল ইসলাম রাজ। তার ফ্ল্যাট থেকে বিভিন্ন ব্রান্ডের বিদেশি মদ জব্দ করা হয়। পরীমনি নিজের অ্যালকোহলের চাহিদা মেটানোর জন্য ফ্ল্যাটে মিনিবার স্থাপন করেন। সেই বারে বিভিন্ন সময়ে ডিজে পার্টি আয়োজন করতেন। তার ফ্ল্যাটে নজরুল ইসলাম রাজসহ বিভিন্ন ব্যক্তির আসা-যাওয়া। রাজ তার বাসায় মাদক সরবারহ করতেন।”

তিনি আরো বলেন, “প্রাথমিক জিজ্ঞাসাবাদে আমরা বেশকিছু তথ্য পেয়েছি। এই ধরনের পার্টিতে কারা আসতেন তাদের বের করা হবে। আবার গ্রেপ্তারকৃতরা উদ্দেশ্যপ্রণোতিতভাবে বলছেন কি-না সেটাও যাচাই-বাছাই করে দেখছি। তদন্তের স্বার্থে এখনই বিস্তারিত জানাতে পারছি না।”

পরীমনি ও নজরুল ইসলাম রাজ ছাড়াও মিশু হাসান ও জিসান নামের দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। তারা সবাই এক সিন্ডিকেটের। বিভিন্ন সময়ে ডিজে পার্টির আয়োজন করতেন। ওইসব পার্টিতে বিভিন্ন অনৈতিক কার্যক্রম হতো। সেখানে আগতদের কাছ থেকে বিভিন্ন উপায়ে টাকা আদায় করতেন। 

এর আগে বুধবার (৪ আগস্ট) বিকালে পরীমনির বাসায় অভিযান চলায় র‌্যাব। চার ঘন্টাব্যাপী অভিযান শেষে তার বাসা থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার করে র‌্যাব। পরে তাকে আটক করে র‌্যাবের সদরদপ্তরে নিয়ে যাওয়া হয়। 

র‌্যাবের অভিযানের আগে কয়েকজন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য পরীর বাসায় যান। আতঙ্কে তিনি দরজা না খুলে ফেসবুক লাইভে ঘনিষ্ঠজন ও পরিচিত গণমাধ্যমকর্মীদের সাহায্য চান।  

পরীর বাসায় অভিযান শেষে নজরুল ইসলাম রাজের বাসায় অভিযান পরিচালনা করে র‌্যাব। তার বাসা থেকেও মাদকসহ বিকৃতি যৌনতার নানা সরঞ্জাম উদ্ধার করে।    

জাতীয় বিভাগের আরো খবর

Link copied!